সিবিআইয়ের জেরার মুখে এবার অনুব্রত মন্ডলের ঘনিষ্ঠ দুই তৃণমূল (TMC) বিধায়ক।শনিবার সকালে সেখানে উপস্থিত হন তাঁরা।শনিবার দুর্গাপুরের এনআইটি-তে সিবিআইয়ের অস্থায়ী শিবিরে তলব করা হয়েছিল ওই দুই বিধায়ককে। সেখানেই তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।জানা যায় লাভপুরের বিধায়ক অভিজিত্‍ সিংহ ওরফে রানা এবং কেতুগ্রামের বিধায়ক শেখ শাহনওয়াজ।এই দুই জনই আজ সিবিআইয়ের জেরার মুখোমুখি।

সিবিআই সূত্রে খবর, বিজেপি কর্মী গৌরব সরকার খুন হওয়ার পর অনুব্রত মণ্ডলকে যারা দিনে একাধিকবার ফোন করেছিলেন,তাদেরকেই কললিস্ট খতিয়ে দেখে ডাকা হচ্ছে বলে জানা গিয়েছে। সম্প্রতি বীরভূম এবং বর্ধমানের বেশ কয়েক জন তৃণমূল (TMC) বিধায়ককে তলব করেছে সিবিআই।আর এবার সেই তালিকায় নাম জুড়েছে পূর্ব বর্ধমানের কেতুগ্রামের তৃণমূল বিধায়ক শেখ শাহনওয়াজ এবং বীরভূমের লাভপুরের তৃণমূল (TMC) বিধায়ক অভিজিত্‍ সিংহ। শনিবার দুজনেই দুর্গাপুরে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে এসে হাজিরা দেন বলে জানা গিয়েছে। তবে সিবিআই ক্যাম্পে ঢোকার আগে বিধায়ক শেখ শাহনাওয়াজ জানান, সিবিআইয়ের তরফ থেকে তাকে ফোন করে হাজিরা দেওয়ার কথা জানানো হয়েছিল। তবে কী কারণে তাকে তলব করা হয়েছে সে বিষয়ে স্পষ্ট কোনো তথ্য দিতে পারলেন না তিনি।

একইরকম ভাবে তৃণমূল (TMC) বিধায়ক অভিজিত্‍ সিংহ জানান, তাকে নোটিশ পাঠায় সিবিআই। আর তারপর একজন দায়িত্ববান নাগরিক হিসেবে আইনি কাজে সহযোগিতা করার জন্য এদিন সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে হাজিরা তাঁর।এবং এই মামলার তদন্তের স্বার্থে সব রকম সহযোগিতা করবেন বলেও জানিয়েছেন তিনি।

 

আরো পড়ুন:TMC : জেলার দ্বন্দ্ব মিটতে পারে বলে আশাবাদী অজিত মাইতি