পাইপগান, পিস্তল ও কার্তুজ-সহ গ্রেফতার দুই তৃণমূল (Tmc) কর্মী।ধৃতদের বুধবার পুলিশি হেফাজতের আবেদনে চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়েছে।এরপরই এই ঘটনা সামনে আসার পরই আক্রমণের সুর চড়িয়েছে জেলা বিজেপি।তাদের দাবি,পঞ্চায়েত ভোটের আগে অস্ত্র মজুত করছে তৃণমূল।

 

জানা যায়,ধৃতরা হলেন মোহাম্মদ সহিদুল করিম(৩০) হাসান জামান(৩২)। বাড়ি মালদা হরিশ্চন্দ্রপুর থানা এলাকার বরনাহি গ্রামে। ধৃতদের বুধবার পুলিশি হেফাজতের আবেদনে চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়েছে।সোমবার গভীর রাতে হরিশ্চন্দ্রপুর থানা এলাকার ভালুকা গ্রাম পঞ্চায়েতের বোরনাহি এলাকায় সাব ইন্সপেক্টর বিকাশ হালদার সঙ্গে বিশাল পুলিশবাহিনী অভিযান চালিয়ে ওই এলাকার স্ট্যান্ড থেকে সন্দেহজনক অবস্থায় দুই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।এরপর তাদের জেরা করেই এই বেআইনি আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার হয়।

 

পঞ্চায়েত ভোটের আগে এমন অস্ত্র মজুত রাখার বিষয়ে বিজেপি নেতা কিষাণ কেডিয়া বলেন, “পঞ্চায়েত ভোটের আগে তৃণমূল অস্ত্র মজুত করছে । নিরপেক্ষভাবে ভোট হলে তৃণমূলের হদিশ পাওয়া যাবে না । সেই কারণে ভয় দেখিয়ে ভোট নেওয়ার জন্য অস্ত্র মজুত করা হচ্ছে ।” ব্লক তৃণমূল সভাপতি হজরত আলি বলেন, “বিষয়টি আমি শুনেছি । তবে ধৃতদের সঙ্গে ব্যক্তিগতভাবে আমার পরিচয় নেই । তবে ওরা তৃণমূল (TMC) কর্মী হলেও আইন আইনের পথে চলবে । হরিশ্চন্দ্রপুর 2 নম্বর ব্লকে বিজেপির পায়ের তলায় মাটিটুকু নেই । শুধু মাত্র সন্ত্রাসের নাম করে দলটা টিকে রয়েছে ।”

 

আরো পড়ুন:Malda:মানিকচক থানার এসআই সমীর সাহাকে ক্লোজ