গতকাল দক্ষিণ চব্বিশ পরগনার বারুইপুর রাস মাঠে অনুষ্ঠিত MLA CUP 2022 এর হাড্ডাহাড্ডি ফাইনাল ম্যাচে ঘরের মাঠে প্রতিপক্ষ “বারুইপুর ফুটবল লাভার্স” কে ২-০ গোলে গোলে পরাজিত করে মেদিনীপুর শহর তথা জেলার একমাত্র প্রতিনিধি দল হিসাবে “চ্যাম্পিয়ন” এর খেতাব জিতেছিল SB ELEVEN MIDNAPORE, গর্বিত করেছিল মেদিনীপুরবাসী সহ জেলাবাসী কে।

তাদের এই জয় কে স্মরণীয় করে রাখতে এক অভিনব উদ্যোগ নিল শহরের আরেক জনপ্রিয় ও অত্যন্ত পরিচিত ফুটবল ক্লাব “মহামেডান স্পোর্টিং ক্লাব,মেদিনীপুর”।

আজ এই ক্লাবের সাধারণ সম্পাদক তথা ফুটবল দলের বর্তমান অধিনায়ক “সেক আজহার উদ্দিন”,সহ-অধিনায়ক “সেক আরমান” সহ ক্লাবের ফুটবলার-সদস্য-সমর্থকরা আজ SB ELEVEN MIDNAPORE দলকে সম্বর্ধনা জানিয়ে মেদিনীপুরের ফুটবল ইতিহাসে সম্প্রীতির এক অনন্য নজির স্থাপন করলেন।

আজকের এই ক্ষুদ্র সম্বর্ধনা অনুষ্ঠানে মেদিনীপুরের সাদা কালো ব্রিগেডের পক্ষ থেকে SB ELEVEN দলের কর্ণধার “আবির আগরওয়াল” (সাহেব) মহাশয় সহ উপস্থিত কর্মকর্তাদের উত্তরীয় পরিয়ে,,হাতে পুষ্পস্তবক তুলে দিয়ে,,মিষ্টিমুখ করিয়ে ও সাম্মানিক মোমেন্টো প্রদানের মাধ্যমে সম্বর্ধনা জ্ঞাপন করেন।

প্রসঙ্গতঃ উল্লেখ্য যে,,কলকাতার প্রাচীন ঐতিহ্যবাহী মহামেডান স্পোর্টিং ক্লাবের অফিসিয়াল ফ্যান ক্লাব “ব্ল্যাক প্যান্থার্স ফ্যান ক্লাব (অফিসিয়াল)” এর “পশ্চিম মেদিনীপুর জেলা শাখা”র প্রধান কার্যালয় হিসাবে পরিচিত জেলার দ্বিতীয় ডিভিশন লীগের এই জনপ্রিয় ক্লাব “মহামেডান স্পোর্টিং,মেদিনীপুর”।

“মহামেডান স্পোর্টিং ক্লাব,মেদিনীপুর” এর পক্ষ থেকে এইরূপ সম্বর্ধনা পেয়ে স্বভাবতঃই আপ্লুতঃ চ্যাম্পিয়ন দলের কর্ণধার “আবির আগরওয়াল” সহ উপস্থিত ক্লাবের কর্মকর্তাগণ।

তিনি বলেন – “মেদিনীপুর মহামেডান ক্লাবের এইরূপ অভিনব উদ্যোগ আগামীদিনে আমাদের আরও ভালো খেলতে উজ্জীবিত করবে। আমি আপ্লুতঃ ও গর্বিত। এইভাবেই সম্প্রীতির বাতাবরণের মধ্য দিয়ে এগিয়ে চলুক মেদিনীপুরের ফুটবল জগৎ, আরও বিকশিত হোক বাংলার ফুটবল।”

আরও পড়ুন : Medinipur : এম.এল.এ কাপ” চ্যাম্পিয়ন হলো “এস.বি.ইলেভেন মেদিনীপুর”

By Sk Rahul

Senior Editor of Newz24hours