তৃণমূলে যোগ দেওয়ার এক বছরের মধ্যেই মোহভঙ্গ হল ত্রিপুরার সুরমার বিধায়ক আশিস দাসের।বিজেপি ছেড়ে কালীঘাটে এসে মাথা মুড়িয়ে আদিগঙ্গায় স্নান করেছিলেন ত্রিপুরারসুরমার বিধায়ক আশিস দাস (Ashis Das)। গত অক্টোবরে দুর্গাপুজোর সময় যোগ দিয়েছিলেন তৃণমূলে।কিন্তু ৬ মাসের মধ্যে এমন কি ঘটোলো যে তৃণমূলের সাথে সম্পর্ক ত্যাগ করলেন তিনি?

 

জানা যায় শুক্রবার আগরতলায় সাংবাদিক বৈঠক করে আশিস দাস (Ashis Das)। সেই সাংবাদিক বৈঠকের মাধ্যমেই তিনি বলেন, ‘তৃণমূলে আমার আশাভঙ্গ হয়েছে। যে উত্‍সাহ নিয়ে আমি তৃণমূলে এসেছিলাম, সেটা হারিয়ে ফেলেছি।’ আশিসের অভিযোগ,’ তৃণমূলে দলবাজি বেশি। দলে আমাকে কোণঠাসা করে রাখা হচ্ছে। এখানে কাজের পরিসর নেই।’ তাঁর বক্তব্য, ত্রিপুরায় তৃণমূলের কোনও ভবিষ্যত্‍ নেই। ত্রিপুরার মানুষ বুঝে গিয়েছে তৃণমূল করা যাবে না। ওদের একটাই উদ্দেশ্য, কংগ্রেসের ভোট ভাঙিয়ে, অন্য বিরোধী দলের ভোট ভাঙিয়ে বিজেপির সুবিধা করে দেওয়া।

 

আগামী ২৩ জুন আশিসের কেন্দ্র সুরমাতে উপনির্বাচন। তার ঠিক আগে আশিসের দলত্যাগ তৃণমূলের জন্য ধাক্কা হতে পারে। যদিও তৃণমূলের বক্তব্য, আশিস দীর্ঘদিন ধরেই জনবিচ্ছিন্ন। তাঁর দলত্যাগের কোনও প্রভাব দলে পড়বে না। ত্রিপুরা তৃণমূলের রাজ্য সভাপতি সুবল ভৌমিকের দাবি, ‘ আমি তাকে নিয়ে খারাপ কথা বলতে চাই না কিন্তু অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে দলে যোগ দেওয়ার পরও তাকে তৃণমূল‌ কংগ্রেসের কোনো অনুষ্ঠানে বা দলীয় কার্যে দেখা যায়নি।

 

আরো পড়ুন:Locket Chatterjee : “দল ছাড়ছেন ?” জিজ্ঞাসাতেই মেজাজ হারাল লকেট