তিন বছর পর রবিবারই পদ্ম ছেড়ে তৃণমূলে প্রত্যাবর্তন অর্জুন সিংয়ের।আর এরপরই বিজেপির তরফে অর্জুনের সিংয়ের জায়গায় শুভেন্দু অধিকারীকে ব্যারাকপুরের সংসদ করা হয়।এবার শুভেন্দু অধিকারীর ব্যারাকপুরের দায়িত্ব পাওয়া নিয়ে কটাক্ষ করলেন কুণাল ঘোষ (kunal Ghosh)।

 

রাজ্যের বিরোধী দলনেতাকে কটাক্ষ করে তিনি বলেন, ”যিনি নিজের পাড়ার বুথে জিততে পারেন না, নিজের পৌরসভা ও ওয়ার্ডে জিততে পারেন না, তিনি ব্যারাকপুরে লেজ নাড়তে গিয়েছেন ।”

 

সৌমিত্র খাঁ প্রসঙ্গে কুণাল ঘোষ (kunal Ghosh) জানান, সৌমিত্র খাঁর গরম পড়লে মাথা ঠিক থাকেনা বর্ষাকাল যাক শরত্‍কাল আসুক তারপর দেখা যাবে তিনি কি বলেন।

 

বঙ্গ বিজেপি তে দিলীপ ঘোষের গুরুত্ব বাড়ানো প্রসঙ্গে কুণাল বলেন, এটা তাদের দলীয় ব্যাপার দীলিপবাবু যেভাবে বলছেন শুভেন্দু অধিকারী জননেতা নন, শুধু মেদিনীপুরের নেতা। তিনি দল বদলুদের তুলোধোনা করছেন। আদি বিজেপি বনাম তত্‍কাল বিজেপি বনাম পরিযায়ী বিজেপি এগুলো তো জানারই কথা এগুলো তো হওয়ারই ছিল।

 

জিটিএ প্রসঙ্গে তার বক্তব্য, অপদার্থ সুকান্ত মজুমদার তিনি আগে নিজের দল সামলাক একজন ট্রেনী সভাপতি রাজনীতি শেখেননি ও সভাপতি হওয়ার পর থেকে যা রেজাল্ট হচ্ছে ফেসবুকে ও প্রেস কনফারেন্সে আছে ফেসবুক উঠে গেলে সুকান্তর বিজেপি উঠে যাবে।

 

আরো পড়ুন:Kunal Ghosh:আত্মহত্যার চেষ্টা মামলায় কুণাল ঘোষকে দোষী সাব্যস্ত করলেও শাস্তি মুকুব করল বিচারক