আবারও সিবিআই-এর ডাকে সাড়া দিলেন না অনুব্রত মণ্ডল।শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সিবিআই সমন এড়ালেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)।

 

সূত্রের খবর গতকাল, সোমবার নোটিশ দিয়ে ভোট পরবর্তী হিংসা মামলায় অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) মঙ্গলবার দুপুর ১টা-র মধ্যে সিজিও কমপ্লেক্সে হাজিরার নির্দেশ দিয়েছিল। আগামী শুক্রবার গরু পাচার মামলায় ফের অনুব্রতকে তলব করা হতে পারে বলেও জানা গিয়েছিল।কিন্তু তাঁর মধ্যেই শারিরীক অসুস্থতার কারণে আজ তিনি নিজাম প্যালেসে হাজির হতে পারছেন না বলে নিজের আইনজীবী মারফত কেন্দ্রীয় গোয়েন্দাকে একটি চিঠি পাঠিয়েছেন।আর ওই চিঠির মাধ্যমে অনুব্রত মণ্ডল জানিয়েছেন, হাজিরা দেওয়ার জন্য অন্তত আগামী ১৫ দিনের জন্য সময় চেয়েছেন অনুব্রত মণ্ডল। অর্থাত্‍ অনুব্রত মণ্ডলের চিঠি অনুযায়ী, আগামী শুক্রবাত গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) সিবিআই জেরার মুখোমুখি হওয়ার সম্ভাবনাও কম রয়েছে।

 

উল্লেখ্য,সিবিআই যেন পিছু ছাড়ছে না ‘কেষ্ট দা’র। আগেই জানা গিয়েছিল, আজ হয়তো সিবিআই দফতরে যাবেন না অনুব্রত। তাঁর বদলে অনুব্রতর আইনজীবীরা যেতে পারেন সিবিআই দফতরে। শোনা গিয়েছিল, কেন তিনি আসতে পারছেন না সেই কারণ জানিয়ে সিবিআই দফতরে যাবেন তাঁর আইনজীবীরা। শেষ পর্যন্ত সিবিআইকে চিঠি পাঠিয়েছেন তাঁর আইনজীবীরা। অবশ্য গত বৃহস্পতিবার গরুপাচার মামলায় নিজাম প্যালেসে সিবিআই দফতরে হাজিরা দিয়েছিলেন অনুব্রত। তারপর দিন ফেরেন বীরভূমের বাড়িতে।

 

আরো পড়ুন:Anubrata : ফের অনুব্রত মণ্ডলকে ডেকে পাঠালো সিবিআই