আবার মেট্রো লাইনে আত্মহত্যার চেষ্টা। চাঁদনি চক মেট্রো (Kolkata Metro) স্টেশনে লাইনে ঝাঁপ। উদ্ধারকাজ চলছে। টানেলের ভিতরে আটকে পড়েছে ট্রেন। মেট্রো কর্তৃপক্ষের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো চলাচল করছে না। গিরীশ পার্ক থেকে ময়দান স্টেশন পর্যন্ত বন্ধ পরিষেবা। বেলা ১২টা নাগাদ পরিষেবা স্বাভাবিক হয়।

জানা গেছে, চাঁদনি চক চত্বরের স্কুল থেকে সন্তানকে নিয়ে বাড়ি ফিরছিলেন এক মহিলা। স্টেশনে ঢুকে পরিচিতদের সঙ্গে কথাও বলেন। আচমকা সন্তানকে তাঁদের দিকে ঠেলে দিয়ে লাইনে ঝাঁপ দেন তিনি। চোখের সামনে এই ঘটনা দেখে অসুস্থ হয়ে পড়েন স্টেশনে থাকা স্কুল পড়ুয়ারা ও তাঁদের অভিভাবকরা। তাঁদের নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এখনও মহিলাকে উদ্ধার করা সম্ভব হয়নি। টানেলের ভিতরে আটকে মেট্রোর একটা বড় অংশ।

অফিস টাইমে ট্রেন চলাচলে বিঘ্ন ঘটায় সমস্যায় পড়েন নিত্যযাত্রীরা। চাঁদনি চকের সামনে অফিস থাকায় বহু মানুষ মেট্রো স্টেশনে আটকে পড়েন। ঘটনার এক ঘণ্টা পর স্বাভাবিক হল মেট্রো পরিষেবা। চাঁদনী চক মেট্রো স্টেশনে আত্মহাতার চেষ্টা যুবতীর। সকাল 10:54 মিনিটে আপাতত মেট্রো চলাচল বন্ধ রয়েছে। আপদকালীন ময়দান থেকে কবি সুভাস ও দমদম থেকে গিরিশ পার্কের মাঝে চালানো হচ্ছিল মেট্রো। যুবতীর দেহ মেডিকেল কলেজ হাসপাতাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

 

আরও পড়ুন:Rupanjana Mitra: মমতাকে খোলা চিঠি দিলেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র

By Sk Rahul

Senior Editor of Newz24hours

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *