বছর কয়েক আগে ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছিলেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)। যদিও কিছুদিনের মধ্যেই দল ত্যাগ করেন তিনি। তবে তার কারণ কি ছিল তা সঠিকভাবে জানা যায়নি সেই সময়। সম্প্রতি জানালেন, সেই সময়ে বিজেপি ছেড়েছিলেন, কারণ, তাঁকে নির্দেশ দেওয়া হয়েছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে অসম্মানজনক কথা বলার।

রূপাঞ্জনার (Rupanjana Mitra) কথায়, “প্রথম দিন আমাদের বলা হয়েছিল আপনার নাম, সম্মানকে আক্রমণ করতে। কারণ, আপনার নামটাই তাদের কাছে থ্রেট! আপনাকে আর আপনার নামকে খাটো করতে পারিনি বলে নিজে দল ছেড়ে দিলাম।” কিন্তু এরপরেও পুরানো দিদিকে ফিরে পাচ্ছেননা রূপাঞ্জনা। জুনিয়র ডাক্তাররা অনশন তুলে নেওয়ার পরেই মুখ্যমন্ত্রীকে তাই খোলা চিঠি লিখলেন রূপঞ্জনা।

রূপাঞ্জনা লেখেন, “আপনার কাছে শুধু একটাই আবেদন আপনি আরও সংবেদনশীল হোন। যাতে আমাদের পুরনো দিদিকে আমরা ফিরে পাই। আপনার কাছে অনেকে পৌঁছতে চেয়েও পারে না। কারণ, মাঝখানে কিছু বিশেষ লোকজন, যাঁরা নিজেদের স্বার্থসিদ্ধি জন্য আপনার কাছে মানুষের কথা পৌঁছতে দেয় না বা হয়তো কোনও ভাবে পৌঁছনো যায় না। আপনার পক্ষে সব জানা সম্ভব হয় না। কিন্তু আপনাকে দায় নিতে হবে সব কিছুর। তাই এই রাজ্যের এবং দেশের নাগরিক হয়ে আপনার কাছে অনুরোধ রাখলাম, আপনি নিজে হাত বাড়িয়ে দিন যাতে আপনার সঙ্গে মানববন্ধন আরও শক্তিশালী হয়।”

আরও পড়ুন: Pallavi Sharma: ৭০০ পর্ব পূরণ হতেই ধারাবাহিকের সাফল্যের চাবিকাঠি প্রকাশ্যে আনলেন পল্লবী

Image source-Google

By Torsha

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *