ফের নারী নির্যাতন। বিস্কুটের লোভ দেখিয়ে বাড়িতে ডেকে তিন বছরের শিশুকন্যাকে যৌন নিগ্রহের অভিযোগ উঠল প্রতিবেশী প্রৌঢ়ের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে কাটোয়া (Katwa) থানার নন্দীগ্রামে। জানা যায়, শিশুটির গোপনাঙ্গে রক্তের দাগও মিলেছে। এই ঘটনা প্রকাশে আসতেই শোরগোল এলাকা জুড়ে। নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনা প্রসঙ্গে নির্যাতিতা নাবালিকার মা দাবি করেন, শনিবার দুপুর নাগাদ বিস্কুট দেওয়ার নাম করে মেয়েকে নিজের বাড়িতে নিয়ে গিয়েছিল প্রতিবেশী প্রৌঢ়। সেই সময় আরও এক শিশুকে নিজের বাড়িতে ডেকে নিয়ে গিয়েছিল সেই প্রৌঢ়। সেই সময় বাড়িতে প্রৌঢ় ছাড়া আর কেউ ছিল না। সেই সময়ই নাকি তিন বছরের সেই নাবালিকার যৌনাঙ্গ স্পর্শ করেছিল প্রৌঢ়। এরপর বাড়ি ফিরে সেই নাবালিকা কাঁদতে শুরু করেন। তখন তার মা এই বিষয়ে প্রশ্ন করেন তাকে। মাকে ঘটনাটির বিষয়ে বলে সেই নাবালিকা।

ঘটনার গুরুত্ব বুঝতে পেরে মেয়েকে হাসপাতালে নিয়ে যেতে আর দেরি করেনি পরিবারের লোকজন। এদিকে ততক্ষণে খবর চাউর হয়ে গিয়েছে এলাকায়। ক্ষোভে ফেটে পড়েছেন স্থানীয়রা। আটকে রাখা হয় অভিযুক্তকে। খবর যায় পুলিশে। তারপরই নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার। বর্তমানে শিশুটি কাটোয়া হাসপাতালে চিকিৎসাধীন। অবস্থা স্থিতিশীল। তাঁর শারীরিক পরীক্ষা করছে পুলিশ।

 

আরও পড়ুন:Siliguri nurse death : শিলিগুড়িতে নার্সের রহস্য মৃত্যু!

 

By Sk Rahul

Senior Editor of Newz24hours

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *