ছয় বছরের সম্পর্কে ইতি টানলেও মালাইকা আরোরার (Malaika Arora) বাবার মৃত্যুর পর নায়িকার পাশে দাঁড়িয়েছিলেন অর্জুন কাপুর। যদিও শোনা যায় যে তাদের সম্পর্কের ইতি টানার মূল কারণ তৃতীয় ব্যক্তির আগমন, কিন্তু তা নিয়ে দুজনের কেউই কোনো বাক্য ব্যয় করেননি। তবে এবার নিজের সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন মালাইকা (Malaika Arora)।

কখনও বয়সে ছোট পুরুষের সাথে প্রেম আবার কখনও আরবাজ় খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ। বিভিন্ন কারণে বারবার ট্রোল হয়েছেন মালাইকা। কিভাবে ট্রোলিং সামলান এবার সেই নিয়েই এক সাক্ষাৎকারে মুখ খুললেন নায়িকা।

অভিনেত্রী বলেন, “যতটা ভাল ভাবে সম্ভব আমি এই বিষয়গুলো সামাল দেওয়ার চেষ্টা করি। অনেক সময়ই মনে হতে পারে, লোকে যা বলছে বলুক। আমাকে কোনও ভাবে প্রভাবিত করতে পারবে না। কিন্তু এটা ঠিক নয়। এই বিষয়গুলো ভালই প্রভাব ফেলতে পারে।”

তিনি বলেন, “ক্রমশ আমি শক্তিশালী হয়েছি। এই বিষয়গুলো যেন কোনও ভাবেই আমার মনোবল ভাঙতে না পারে তা শিখেছি। জানি, এগুলোও আমাদের জীবনের একটা অংশ। অনবরত সমালোচনা, ট্রোলিং হবে। কিন্তু সেগুলো নিজের ঘেরাটোপে আসতে দেওয়া যাবে না। এই খারাপ বিষয়গুলোকে আটকে দিয়ে নিজে জীবনে এগিয়ে যেতে হবে।”

আরো পড়ুন: Recipe: স্বাদ বদলাতে বাড়িতে বানিয়ে নিন সয়া মুইঠ্যা

Image source-Google

By Torsha

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *