চিকিৎসক নারায়ণ বন্দ্যোপাধ্যায় এবং কুণাল ঘোষের বৈঠক নিয়ে এবার কড়া প্রতিক্রিয়া জানাল জয়েন্ট প্ল্যাটফর্ম অফ ডক্টরস, পশ্চিমবঙ্গ । ওই বৈঠকের সঙ্গে তাঁদের কোনও যোগ নেই বলে আগেই জানিয়ে দিয়েছিলেন অনশনকারী জুনিয়র ডাক্তাররা (Junior Doctors)। আর শুক্রবার সকালে চিকিৎসক নারায়ণ বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করেন জুনিয়র ডাক্তারদের আন্দোলনের অন্যতম নেতা আশফাকুল্লাহ নাইয়া।

কুণাল ঘোষের সঙ্গে বৈঠক নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাখ্যা দিয়েছেন চিকিৎসক নারায়ণ বন্দ্যোপাধ্যায়। তিনি মনে করছেন, কিছু সিনিয়র চিকিৎসক জুনিয়র ডাক্তারদের ব্যবহার করতে চাইছে। অচলাবস্থা কাটানোর উপায় খুঁজতেই তিনি এই বৈঠক করেন। অন্যদিকে ধর্মতলায় অনশন মঞ্চে আন্দোলনরত চিকিৎসকদের অনেকেই কিন্তু নারায়ণ বন্দ্যোপাধ্যায়ের এই পদক্ষেপকে সদর্থক হিসেবে মনে করছেন না।

আন্দোলনরত জুনিয়র ডাক্তার আসফাকুল্লা নাইয়া সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন কড়া প্রতিক্রিয়া । তিনি লেখেন, ‘ Respected sir ! ‘ভয় যেমন ছোঁয়াচে সাহস তেমন ছোঁয়াচে’ সেদিন থেকে আপনার সব পোস্ট দেখি । আপনার আজকের পোস্ট দেখে কষ্ট পেলাম। বেশি কিছু লেখা ঔধত্য হবে। তাই আপনার পোস্টটা সাজিয়ে লিখলাম। গতকাল এর মিটিং এর পর থেকে এরকম লাগছে রাজনৈতিক সত্ত্বা ।তারপর ডাক্তার। তারপর মানুষ । আর হ্যাঁ জুনিয়র ডাক্তার দের জন্য কিছু প্লিজ করবেন না। জুনিয়র ডাক্তাররা সাধারণ মানুষের জন্যই রাস্তায়। আজকে থেকে সাধারণ মানুষের জন্য করুন। সবার জন্য করুন।’

Krishnanagar: কৃষ্ণনগরে তরুণীর অর্ধদগ্ধ দেহ উদ্ধারে চাঞ্চল্যআরও পড়ুন:

By Sk Rahul

Senior Editor of Newz24hours

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *