লক্ষ্মীপুজোর সাতসকালে তরুণীর অর্ধনগ্ন ও অর্ধগদ্ধ দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য এলাকায় ৷ বুধবার সকালে দেহটি দেখতে পাওয়া যায় নদিয়ার কৃষ্ণনগরের (Krishnanagar) আশ্রমপাড়ার একটি দুর্গাপুজো মণ্ডপের মধ্যে ৷ ওই তরুণীর দেহ অর্ধদগ্ধ অবস্থায় ছিল বলেও জানা গিয়েছে। তদন্ত শুরু করেছে কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিশ। ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

স্থানীয় এক মহিলা জানান, লক্ষ্মীপুজো হওয়ায় বাড়িতে কাজ করছিলেন। সেই সময় প্রাতঃভ্রমণকারীরা দেখতে পান তরুণীর দেহ পড়ে রয়েছে। তরুণীর দেহটি যেখানে উদ্ধার হয়েছে সেখান থেকে পুলিশ সুপারের অফিসের দূরত্ব ৫০০ মিটার। আবার একটি দুর্গামণ্ডপ লাগোয়া এলাকা। তার ফলে এলাকায় রীতিমতো হইচই পড়ে যায়। তার পরই তিনি ঘটনাস্থলে পৌঁছন। দেখেন এক তরুণী বিবস্ত্র অবস্থায় পড়ে রয়েছে। তাঁর মুখ পুড়িয়ে দেওয়া হয়েছে।

পুলিশ সূত্রে খবর, গতকাল সন্ধ্যায় আনুমানিক ৭টার দিকে সে বাড়ি থেকে বের হয়। এরপর আর বাড়ি ফেরেনি। তরুণীর বাড়ি কৃষ্ণনগরের আনন্দময়ী তলা বালকেশ্বরী বারোয়ারির কাছে। ঘটনায় এক যুবক-সহ তার বাবা-মাকে আটক করেছে পুলিশ। পরিবার সূত্রে জানা যায়, তরুণী নাচ, গান, পড়াশোনা এবং কম্পিউটার-সহ বিভিন্ন ক্ষেত্রে দক্ষ ছিল। এই ঘটনার পেছনে ওই যুবকের হাত রয়েছে কিনা, সেটা খতিয়ে দেখা হচ্ছে।

আরো পড়ুন:Recipe: বিকালে চায়ের সাথে বানিয়ে নিন পট্টি সামোসা

By Sk Rahul

Senior Editor of Newz24hours

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *