কয়েকমাস ধরেই গুঞ্জন চলছে যে অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty) ও তার স্ত্রী সৃজা সেনের সম্পর্কে নাকি তিক্ততা দেখা দিয়েছে। শোনা গিয়েছিল টলিউডের ভেতরেই নাকি নতুন সম্পর্ক তৈরি হয়েছে অর্জুনের। কিন্তু এ যে পুরোটাই রটনা, তা প্রমাণ করে দিলেন অর্জুন। স্ত্রীকে নিয়ে লিখলেন আবেগঘন পোস্ট।

স্ত্রীয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে অর্জুন (Arjun Chakraborty) লিখলেন, ”আমাদের প্রি-বোর্ড পরীক্ষার ফলাফল বের হয়েছে। আমি যথারীতি ভাল ফল করেছি। কিন্তু শিক্ষিকা বলেছিলেন, কেউ তোমাকে টেনে তুলেছে। তিনি নির্দিষ্ট একজন নতুন মেয়ের কথা উল্লেখ করেছিলেন। মেয়েটি তার আগের বছর আমাদের স্কুলে ভর্তি হয়েছিল এবং পর পর দুটো শিক্ষাবর্ষে প্রথম হয়েছিল।” অর্জুন জানিয়েছে সৃজা শুধু তার স্ত্রীর ভূমিকাই পালন করেননি, বরং বন্ধুর মতো পাশে থেকে উন্নতিতে সাহায্য করেছে।

৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে (NABC) মার্কিন মুলুকে গিয়েছিলেন অর্জুন। শোনা যাচ্ছিল সেখান থেকে এসেই নাকি সম্পর্কে ইতি টানবেন তিনি। সৃজার ইনস্টাগ্রাম প্রোফাইলে সাম্প্রতিক অতীতে অর্জুনের কোনও ছবিই দেখা যাচ্ছিল না। গত ২১ জুলাই অবশ্য সৃজার সঙ্গে অতীতের একটি মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, “সেই বহির্জগৎ আর প্রায় রৌদ্রজ্জ্বল গ্রিনিচ। বছরের একেবারে শুরুর দিকে যখন আমরা মনে রাখার মতো একটা গরমের ছুটি কাটিয়েছিলাম। মুক্তির সৌন্দর্য আর প্রকৃতির এই প্রশান্তি সত্যিই পরিবর্তনের প্রতীক।”

আরো পড়ুন:TRP: প্রকাশিত হলো এই সপ্তাহের টিআরপি তালিকা

Image source-Google

By Torsha

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *