রবিবার কাঞ্চনের (Kanchan Mallick) এক বক্তব্যে সাড়া পড়ে যায় গোটা বাংলায়। কাঞ্চন প্রশ্ন তোলেন মাসের শেষে সরকারি বেতন, পুজোর আগে বোনাস হাত পেতে নেবেন তো? এই প্রশ্নেই তোলপাড় হয়ে যায় সমস্ত বাংলা। বয়কটের হুমকি দেন তাঁর সহ-অভিনেতারাই। তার পরেই তিনি ক্ষমাপ্রার্থী।এক ভিডিয়োবার্তায় বলেন, “গতকাল একটি ধর্নামঞ্চে আমি কিছু মন্তব্য করে ফেলি। যা নিয়ে সমালোচনা হয়। আমি আমার বক্তব্যের জন্য দুঃখিত এবং লজ্জিত।”

এবার তার পাশে দাঁড়ালেন তার স্ত্রী শ্রীময়ী (Shreemoyee Chatterjee)। এদিন টিভি ৯ বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে জানান, ‘কাঞ্চন সেদিন যা বলেছে সেটাকে আমি সমর্থন করি না। কিন্তু সেদিন হয়তো ওর মন ভালো ছিল না। মেজাজ খারাপ ছিল তাই বলে ফেলেছে। ও কিন্তু এর জন্য পরে সবার কাছে ক্ষমাও চায়। কিন্তু তারপরেও ওর ইন্ডাস্ট্রির বন্ধুরা যেভাবে ওকে আক্রমণ করছে সেটা দেখে আমি খুবই অবাক হয়েছে। মনে প্রশ্ন উঁকি দিচ্ছে। একজন মানুষকে এভাবে কতটা ব্যক্তিগত আক্রমণ করা যায়? আমার তো এখন মনে হচ্ছে কাঞ্চনের যাঁরা বন্ধুবান্ধব তাঁরাই ওর পিঠ ছুরি মারতে চাইছে। সারাক্ষণ ছুরি মারার চিন্তা ভাবনাই করছে। আর মন্তব্যের সমালোচনা করলে আমার আপত্তি নেই। কিন্তু ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে ওকে।’

কাঞ্চন এবং শ্রীময়ী (Shreemoyee Chattoraj) সবসময়ই ট্রোলিং সহ্য করে। বিয়ের প্রথম দিন থেকেই। তবে এবার অবশেষে স্বামীর পাশে দাঁড়ানোর জন্য মুখ খুলেছেন শ্রীময়ী। আপাতত এসব নেতিবাচক জিনিস সরিয়ে তাঁরা দুজন বাড়িতে গণপতি আসার অপেক্ষায় দিন গুনছেন। এই বছর কাঞ্চনের বাড়ির গণেশ পুজো পাঁচ বছরে পা দেবে।

আরও পড়ুন: Recipe: বাড়িতে বানিয়ে নিন ডিমের মগজ

Image source-Google

By Torsha

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *