রবিবার কাঞ্চনের (Kanchan Mallick) এক বক্তব্যে সাড়া পড়ে যায় গোটা বাংলায়। কাঞ্চন প্রশ্ন তোলেন মাসের শেষে সরকারি বেতন, পুজোর আগে বোনাস হাত পেতে নেবেন তো? এই প্রশ্নেই তোলপাড় হয়ে যায় সমস্ত বাংলা। বয়কটের হুমকি দেন তাঁর সহ-অভিনেতারাই। তার পরেই তিনি ক্ষমাপ্রার্থী।এক ভিডিয়োবার্তায় বলেন, “গতকাল একটি ধর্নামঞ্চে আমি কিছু মন্তব্য করে ফেলি। যা নিয়ে সমালোচনা হয়। আমি আমার বক্তব্যের জন্য দুঃখিত এবং লজ্জিত।”

তাঁর কথায়, “বাড়িতে আমারও স্ত্রী, অসুস্থ ব্যক্তি রয়েছেন। যাঁকে সুস্থ রাখতে চিকিৎসা পরিষেবার প্রয়োজন পড়ে। এ ছাড়া, আরও অনেককেই প্রয়োজন অনুযায়ী পরিষেবার ব্যবস্থা করে দিই।” এরপর তিনি জানান তাঁর ভাইয়ের সমান এক বন্ধুর মা মস্তিষ্কে রক্তক্ষরণ থেকে মৃতপ্রায় এবং পরিষেবার জন্য কাঞ্চনের দ্বারস্থ হয়েছিলেন। চিকিৎসকদের ধর্মঘট থাকায় তাঁকে বাঁচানো যায়নি। সে দিনই ভেঙে পড়েন তিনি।

বিধায়ক-অভিনেতা কাঞ্চন (Kanchan Mallick) এ-ও বলেন, “তার পরেও আমি চিকিৎসক এবং চিকিৎসা পরিষেবা নিয়ে কোনও খারাপ মন্তব্য মন থেকে করতে চাইনি। পরিস্থিতির কারণে সকলে অশান্ত।” এরপর তিনি বলেছেন আরজি কর মেডিক্যাল কলেজে ঘটে যাওয়া ঘটনায় তিনি মর্মাহত। ভিডিয়োর শেষে একজন সাধারণ মানুষের মতোই সকলের থেকে ক্ষমা চেয়ে নেন।

আরও পড়ুন: Rajarhat Gopalpur:বিধাননগর পৌরনিগম ১৯ নম্বর ওয়ার্ডের পৌরমাতা পিয়ালী সরকারের উদ্যোগে অনুষ্ঠিত হলো রক্তদান শিবির!

Image source-Google

By Torsha

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *