রাজারহাট গোপালপুর বিধানসভার তৃণমূল মহিলা কংগ্রেসের পরিচালনায় এবং অনিন্দিতা বড়ুয়ার ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হলো রক্তদান শিবির!

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে,রাজারহাট গোপালপুর বিধানসভার বিধায়ক অদিতি মুন্সির উদ্যোগে এবং দমদম ব্যারাকপুর সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি দেবরাজ চক্রবর্তীর তত্বাবধানে,প্রতিবছরের ন্যায় এবছরও রাজারহাট গোপালপুরে শুরু হয়েছিল এক মাস ব্যাপী রক্তদান শিবির।

একমাস ব্যাপী রক্তদানের শেষ দিনে রক্তদান শিবিরে তৈরি হয়েছিল চাঁদের হাট। উপস্থিত হয়েছিলেন,- দমদম লোকসভা কেন্দ্রের সাংসদ সৌগত রায়,রাজারহাট গোপালপুর বিধানসভার বিধায়ক অদিতি মুন্সির উদ্যোগে এবং দমদম ব্যারাকপুর সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি দেবরাজ চক্রবর্তী, বিধান নগর পৌরনিগম ৬ নম্বর ওয়ার্ডের পৌরপিতা সম্রাট বড়ুয়া, উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল মহিলা কংগ্রেসের সভানেত্রী তথা দক্ষিণ দমদম পৌরসভা ২৩ নম্বর ওয়ার্ডের পৌরমাতা কেয়া দাস সহ অন্যান্য ওয়ার্ডের পৌর প্রতিনিধিদের পাশাপাশি, যার উদ্যোগে এই অনুষ্ঠান এদিন সাফল্যমন্ডিত হয় সেই অনিন্দিতা বড়ুয়া সহ আরো অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গরা।

এদিনের এই শিবিরের মাধ্যমে সকল রক্তদাতাদের সংবর্ধণা দেওয়া হয়।একইসঙ্গে পরিবেশের ভারসাম্য বজায় রাখতে তুলে দেওয়া হয় ছোটো চারা গাছ।

শুধু তাই নয়, রক্তদান যে কতটা মহান দান,সেই বার্তা সকলের মধ্যে পৌঁছে দিতে এদিনের এই শিবিরের মাধ্যমে, অনিন্দিতা বড়ুয়া নিজে রক্তদান করে সে কথা বুঝিয়ে দেন সকল সাধারণ মানুষদের মধ্যে।অর্থাৎ বলাবাহুল্য,একমাস ব্যাপী রক্তদান শিবিরের শেষ দিনে একটা আলাদা পরিবেশ,এবং সচেতনতার বার্তা বয়ে যেতে দেখা গিয়েছিল রাজারহাট গোপালপুরে।

 

 

আরো দেখুন:Rajarhat Gopalpur:বিধাননগর পৌরনিগম ১৯ নম্বর ওয়ার্ডের পৌরমাতা পিয়ালী সরকারের উদ্যোগে অনুষ্ঠিত হলো রক্তদান শিবির!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *