একদিকে রক্তের প্রয়োজনীয়তা মেটাতে রক্তদান শিবির। অন্যদিকে,পরিবেশের ভারসাম্য বজায় রাখতে বৃক্ষরোপণ কর্মসুচি পালন করলেন,বিধাননগর পৌরনিগম ৮ নম্বর ওয়ার্ডের পৌরমাতা সুপর্ণা ঘোষ পাল।

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবং রাজারহাট গোপালপুর বিধানসভার বিধায়ক অদিতি মুন্সির উদ্যোগে ও দমদম সাংগঠনিক জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি দেবরাজ চক্রবর্তীর তত্ত্বাবধানে পয়লা আগস্ট থেকে এক মাস ব্যাপী রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে।আর শুক্রবার অর্থাৎ ১৬ ই আগস্ট বিধাননগর পৌরনিগম ৮ নম্বর ওয়ার্ডের পৌরমাতা সুপর্ণা ঘোষ পালের উদ্যোগে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। যেখানে 50 জনের অধিক সাধারণ মানুষ রক্তদান করেন।একইসঙ্গে পৃথিবীর ভারসাম্য রক্ষার্থে এবং সবুজায়নকে ধরে রাখতে এদিন বৃক্ষরোপণ কর্মসুচি পালন করেন তিনি।শুধু তাই এদিন বিনামূল্যে স্বাস্থ্য এবং চক্ষু পরীক্ষা শিবিরেরও আয়োজন করা হয়।এমনকি খেলা দিবস উপলক্ষ করে, বর্ষীয়ান ফুটবলারদের সংবর্ধিত করেন এদিন পৌরমাতা সুপর্ণা ঘোষ পাল।জানা গিয়েছে,- ওয়ার্ডের ২০ টি ক্লাবের হাতে ফুটবল তুলে দেন এদিন পৌরমাতা।

এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত হয়ে রাজারহাট গোপালপুর বিধানসভার বিধায়ক অদিতি মুন্সি বিধাননগর পৌরনিগম ৮ নম্বর ওয়ার্ডের উন্নয়ন দেখে, পৌরমাতা সুপর্ণা ঘোষ পালের ভুয়সী প্রশংসা করেন।

 

আরো দেখুন:Independence Day:দেশের ৭৮ তম স্বাধীনতা দিবস সাড়ম্বরে পালিত হলো বিধাননগর পৌরনিগম ২৩ নম্বর ওয়ার্ডে!