১৫ই আগস্ট মুক্তি পেতে চলেছে পরিচালক রাজ চক্রবর্তীর ড্রিম প্রজেক্ট বুদ্ধদেব গুহ রচিত উপন্যাস “বাবলি”। গল্পের ট্রেলার ইতিমধ্যেই নজর কেড়েছে সকল দর্শকদের। শুধু তাই নয়, আবির ও শুভশ্রীর আদুরে কেমিস্ট্রি চোখ টেনেছে সকলের। পরিচালক স্বামীর সামনে এরকম দৃশ্যে অভিনয় করতে অস্বস্তি হয়নি?

একথা জিজ্ঞাস করতে শুভশ্রী (Shubhasree Ganguly) বলেন,‘আমাকে এই কনফিডেন্সটা পুরোপুরি দিয়েছে আমার পরিচালক রাজ চক্রবর্তী। হয়তো ও না থাকলে, আমি এই আত্মবিশ্বাসটা পেতাম না। ও ছিল বলেই, আমি আর আবিরদা এত কমফোর্টেবল হতে পেরেছি। যে অন্তরঙ্গতার কথা তুমি বলছ, সেটা আমাদের দুজনের মধ্যে থেকে ওর জন্যই অরগ্যানিকালি বেরিয়েছে।’, টলি টাইমকে বলেন শুভশ্রী।

অনেকদিন থেকেই বাবলির কাজ করার উদ্যোগ করছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। প্রথমে ইউভান গর্ভে থাকাকালীন এই সিনেমা তৈরির পরিকল্পনা করা হয়। তারপর করোনা এসে সবকিছু ভেস্তে যায়। তারপর শুভশ্রীর গর্ভে আসে ইয়ালিনি। তার মধ্যেই বাবলির লুক, কথা বলা, হাঁটার ধরণ সব ঠিক করে যায়। এরপর ইয়ালিনির জন্মের পর বাবলির কাজ শুরু হয়। যদিও হঠাৎ করেই শুভশ্রীর (Shubhasree Ganguly) ওজন কমতে থাকে। কিন্তু বাবলি যেহেতু গোলগাল তাই ওজন কমালে চলবেনা। ভালো করে খেয়ে ওজন বাড়িয়েছিলেন শুভশ্রী। যদিও শেষ পর্যায়ের জন্য নিজের ওজন কমাতে হয়েছিল তাকে। কিছুটা ডায়েট করেই।

বাবলির সাথেই মুক্তি পেতে চলেছে সৃজিত মুখোপাধ্যায়ের “পদাতিক” যেখানে দেখা যাবে চঞ্চল চৌধুরী, গীতা সেন, কোরক সামন্ত।

আরও পড়ুন: Debchandrima Singha Roy: ললিতার চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতা শেয়ার করলেন দেবচন্দ্রিমা

Image source-Google

By Torsha