বাগদান সেরেছেন শোভিতা ধুলিপালা (Sobhita Dhulipala) ও নাগা চৈতন্য। বাগ্‌দানের খবর প্রথম প্রকাশ্যে এনেছেন অভিনেতার বাবা নাগার্জুন। ছেলের বাগ্‌দত্তাকে পরিবারে স্বাগত জানাতে পেরে তিনি খুব আনন্দিত বলেও জানিয়েছেন। তবে একসময় ছেলের বাগদত্তাকেই “হট” বলে সম্বোধন করেন নাগার্জুন।

তেলুগু ছবি ‘গুড়াচারি’-তে অভিনয় করেছিলেন শোভিতা (Sobhita Dhulipala)। ছবিটি সফল হওয়ার পরে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানেই হবু পুত্রবধূকে ‘হট’ বলে সম্বোধন করেছিলেন নাগার্জুন। যদিও তখন তিনি জানতেননা শোভিতা তার বাড়ির ভাবী বউমা হতে চলেছেন।

সেই অনুষ্ঠানে শোভিতা সম্পর্কে প্রশ্ন করা হলে নাগার্জুন বলেন, “শোভিতা ধুলিপালাকে সত্যিই দারুণ এই ছবিতে। আমার বলা উচিত নয়। তা-ও বলব, ও সত্যিই আবেদনময়ী। ওর মধ্যে আকর্ষণীয় একটা ব্যাপার আছে।”

নাগার্জুন প্রথম বাগ্‌দানের ছবি পোস্ট করেন এবং লেখেন, “শোভিতা ধুলিপালার সঙ্গে আমাদের ছেলে নাগা চৈতন্যের বাগ্‌দানের খবর দিতে পেরে আমি খুবই আনন্দিত। আমাদের পরিবারে শোভিতাকে স্বাগত জানাতে পেরে আমরা খুবই খুশি। যুগলকে অনেক শুভেচ্ছা। ওদের সারা জীবন ভালবাসা ও সুখ ভরে থাকুক। ঈশ্বর ওদের মঙ্গল করুন।”

আরও পড়ুন: Shubhasree Ganguly: “ও ছিল বলেই, আমি আর আবিরদা এত কমফোর্টেবল হতে পেরেছি”, কি বললেন পর্দার বাবলি?

Image source-Google

By Torsha