রিয়েলিটি শো হিসেবে দ্য কপিল শর্মা শো যে ঠিক কতটা সাকসেসফুল তা কারোরই অজানা নয়। আর কপিল শর্মার কমেডি শোয়ের গুরুত্বপূর্ণ অংশ হলেন অভিনেত্রী সুমনা চক্রবর্তী। তবে বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছে, সুমনা নাকি কপিলের উপর ‘বিরক্ত’, আর সেকারণেই স্বেচ্ছায় শো ছেড়েছেন। আবার কেউ কেউ বলছেন, সুমনা চক্রবর্তীকে আসলে কপিলের শো থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে। এদিকে সম্প্রতি কপিলের শো ছেড়ে রোমে গিয়ে ‘খতরোঁ কি খিলাড়ি’র শ্যুটিং করেছেন সুমনা। আর তাতেই এই গুঞ্জন আরও বেশি করে জোরালো হয়।

আর এবার এবিষয়েই দেওয়া এক সাক্ষাৎকারে মুখ খুললেন সুমনা। সত্যিই কি কপিল শর্মার নেটফ্লিক্স শোয়ে জায়গা না পাওয়ায় ক্ষুব্ধ সুমনা চক্রবর্তী? ঠিক কী বলেছেন তিনি?

সুত্রের খবর, এ বিষয়ে সুমনা বলেন, ‘এটা খুবই অদ্ভুত! কারণ আক্ষরিক অর্থেই সাজিয়ে গুছিয়ে সুন্দর করে একটা খবর প্রকাশ করা হয়েছে। ঠিক এই বিষয়েই কিছুদিন আগে আমি একজন সাংবাদিকের সঙ্গে কথা বলছিলাম এবং ওঁকে ঠিক বিপরীত কথাই বলেছি। এর ঠিক দু’দিন পরে অন্য একটা সংবাদপত্রে এবিষয়ে সম্পূর্ণ বিপরীত কথা লেখা হয়। সেই মুহূর্তে আমারও কিছু বলার ছিল না, কারণ আমি তখন রোমে ছিলাম।’ তিনি আরও বলেন, ‘আমি বারবার বলেছি, আমি একটা শোয়ের অংশ ছিলাম যা গত বছরের জুলাইয়ে শেষ হয়েছিল। এমন নয় যে আমি শো ছেড়ে দিয়েছি, বা আমাকে বরখাস্ত করা হয়েছে। আমার সঙ্গে চুক্তি অনুযায়ী শোটি জুলাইয়ে শেষ হয়। তারপর আমি একটা পৃথক প্রকল্পের সঙ্গে চুক্তিবদ্ধ হই। আমি খতরোঁ কে খিলাড়ি-তে কাজ করছি, আর ও (কপিল শর্মা) আরও একটা শো করছে। এর মধ্যে কোনও তিক্ততার জায়গা নেই। আমি কেন (কপিলের উপর) রাগ করব? আমরা তো আগে একসঙ্গে কাজ করেছি আর আমি তো এবার রোমে ছিলাম।’ প্রসঙ্গত, ‘কমেডি নাইটস উইথ কপিল’ এবং পরে ‘দ্য কপিলশর্মা শো’-শুরু থেকেই সুমনা কপিল শর্মার কমেডি শোয়ের অবিচ্ছেদ্য অঙ্গ ছিলেন। তবে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-এর অংশ হননি সুমনা চক্রবর্তী।

তবে এধরনের নেতিবাচক প্রতিবেদন কি তাঁকে হতাশ করে? এই প্রশ্নে সুমনা চক্রবর্তী বলেন, ‘এখন আর ফেলে না, ২০ বছর আগে যখন কেরিয়ার শুরু করেছিলাম, তখন ফেলত।’ প্রসঙ্গত, দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শোয়ের অংশ না হলেও। তবে তাঁকে অ্যাডভেঞ্চার রিয়েলিটি শো ‘খতরোঁ কে খিলাড়ি ১৪’-তে দেখা যাবে।

 

আরো দেখুন:LIC:এলআইসি মহিলাদের জন্য আনলো সেরা স্কীম!কয়েক হাজার টাকা বিনিময়ে পাবেন ১১ লক্ষ টাকা!