ইন্ডাস্ট্রির অন্যতম প্রিয় জুটি ছিলেন বরখা বিস্ত ও ইন্দ্রনীল সেনগুপ্ত। প্রায় ১৫ বছরের দাম্পত্য জীবনের পর তারা ইতি টানেন তাদের সম্পর্কে। কিন্তু আবার একসাথে তারা। ‘চলতি রহে জিন্দেগি’ নামের একটি ছবির প্রথম ঝলক এল প্রকাশ্যে। দেখা গেল ব্যালকনিতে একসাথে সময় কাটাচ্ছেন এই জুটি। আসলে লকডাউনের আগে সময় ছবিটার শুটিং হয়। তার পরই তাঁদের দাম্পত্য ফাটল ধরে।

বরখা (Barkha Bisht Sengupta) বলেন, “আমরা যখন এই ছবির শুট করি তখন লকডাউন চলছিল। আমাদের বিবাহিত জীবন ছিল আনন্দে পূর্ণ। সেই সময় পরিচালক আরতি এস বাগদি এই সিনেমার প্রস্তাব নিয়ে আসেন। গল্পটা একটি হাউজ়িং সোসাইটিতে থাকা তিন মহিলার। আমার চরিত্র হল এক ‘সিঙ্গল মাদার’-এর, স্বামী তাঁকে ঠকিয়েছে। আর ইন্দ্রনীলের চরিত্রটা হল এই একই আবাসনে থাকা এক পুরুষের, তিনিও স্ত্রীর থেকে আলাদা।” এই ছবিতে বরখা-ইন্দ্রনীলের সঙ্গে দেখা যাবে তাঁদের মেয়ে মাইরাকেও।

গত তিন বছরে বরখা (Barkha Bisht Sengupta) ও ইন্দ্রনীলের সম্পর্কের সমীকরণ ঠিক হয়নি। হয়তো ভবিষ্যতে একসঙ্গে কাজ করতেও স্বচ্ছন্দ বোধ করবেন না তাঁরা। তবে বরখা সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছিলেন, “আমি ইন্দ্রনীলের সঙ্গে বন্ধুত্বটা ফিরে পেতে চাই। আর যাই হোক না কেন, ও খুব ভাল মানুষ।”

আরো পড়ুন: Janhvi Kapoor: সিচুয়েশনশিপ নিয়ে কি বলছেন জাহ্নবী?

Image source-Google

By Torsha