অবশেষে সামনে এল আসল সত্যিটা। সত্যিই বিচ্ছেদ হচ্ছে হার্দিক ও নাতাশার (Natasha Stankovic)। দুজনেই সেই খবর অফিসিয়াল করেছেন ইতিমধ্যেই। এই খবর শুনে নেট নাগরিকদের একাংশ বলছে “না মোর রিউমার্স”। তবে এবার দুজনের পথ আলাদা। যদিও ছেলে অগস্ত্যকে তারা দুজনেই সমান ভাবে সময় দেবেন এই কথাও জানিয়েছেন। তাদের ছেলে যেনো কিছু থেকে বঞ্চিত না হন তা নজরে রাখবেন দুজনেই।

সম্পর্ক শেষ করেই সার্বিয়ায় পৌঁছে গিয়েছেন নাতাশা (Natasha Stankovic)। যাওয়ার সময়ে ছেল অগস্ত্যের সঙ্গে মুম্বই বিমানবন্দরে দেখা গেছে তাদের। তবে সম্পর্ক শেষ হলেও সোস্যাল মিডিয়ায় এখনও হার্দিক ও নাতাশা একে অপরকে ফলো করেন। তাই অনেকেরই ধারণা কাগজে কলমে তাদের পথ আলাদা হলেও তারা কি আদেও একে অপরকে নিজেদের মন থেকে মুছে ফেলেছেন?

বৃহস্পতিবারের পোস্টে নাতাশা লিখেছিলেন, “চার বছর একসঙ্গে থাকার পর হার্দিক এবং আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। একসঙ্গে থাকার সব রকম চেষ্টা আমরা করেছিলাম। কিন্তু শেষ পর্যন্ত আমরা একসঙ্গেই সিদ্ধান্ত নিয়েছি আলাদা হওয়ার। এটাই আমাদের জন্য সঠিক সিদ্ধান্ত। তবে, এই সিদ্ধান্ত নেওয়া খুবই কঠিন ছিল। আমরা একটা পরিবার তৈরি করেছিলাম। একসঙ্গে বহু আনন্দের সময় কাটিয়েছি আমরা।”

আরো পড়ুন: Richa Chadda: মা হলেন রিচা

Image source-Google

By Torsha