টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের জয়জয়কার। সারা নেট দুনিয়া জুড়েই ঘুরে চলেছে বিশ্বকাপ জেতার পর প্লেয়ারদের নানা মিষ্টি মুহূর্ত। দেখা গেলো বিশ্বকাপ খেলার মাঠ থেকেই হার্দিক (Hardik Pandya) ভিডিও কল করে নিজের আনন্দ সংবাদ জানাতে ব্যস্ত। অনেকেই ভেবেছিলেন নিশ্চয়ই স্ত্রী নাতাশা স্তানকোভিচের সাথেই কথা বলছেন হার্দিক। কিন্তু সত্যিই কি তাদের মধ্যে সব সম্পর্ক ঠিক আছে?

বিশ্বকাপ জেতার পর নাতাশার প্রোফাইল থেকে তার স্বামীর উদ্দেশ্যে কোনরকম পোস্ট বা শুভেচ্ছাবার্তা দেখা যায়নি। এমন নয় যে নাতাশার প্রোফাইল থেকে অন্য কিছু পোস্ট করা হয়নি এই কদিনে। কিন্তু হার্দিকের (Hardik Pandya) এমন খুশির সময় কেনো কোনো পোস্ট নেই নাতাশার? তা হলে কি আদৌ সম্পর্ক টিকে আছে হার্দিক ও নাতাশার মধ্যে?

ইনস্টাগ্রামে একটি ভিডিয়োতে নাতাশা বলেন, “কফি খেতে খেতে একটা কথা মাথায় এল। কত তাড়াতাড়ি আমরা কারও বিষয়ে সিদ্ধান্ত নিয়ে ফেলি। আমরা শান্ত হয়ে ভাবি না। ভাল করে পর্যালোচনা করি না। সরাসরি সিদ্ধান্ত নিয়ে ফেলি। আমরা দেখি না কী হয়েছে। কোনও ঘটনার নেপথ্যে কী কারণ রয়েছে। কী পরিস্থিতিতে কোনও ঘটনা ঘটছে। তাই সিদ্ধান্ত না নিয়ে পর্যবেক্ষণ করুন। ধৈর্য ধরুন।”

কয়েক দিন আগে ইনস্টাগ্রামে আরও একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন নাতাশা। সেখানে তিনি বলেন, “তোমাকে আরও এক বার ছোট্ট একটা কথা মনে করিয়ে দিতে চাই। ঈশ্বর লোহিত সাগর সরাতে পারেননি। তিনি সেটাকে দু’ভাগে ভাগ করে দিয়েছিলেন। তার অর্থ, তিনি তোমার জীবনের কোনও সমস্যা সরিয়ে দেবেন না। সেই সমস্যার মধ্যে দিয়ে বেরিয়ে আসার পথ তৈরি করে দেবেন।”

এই সমস্ত পোস্ট মানুষের মনের সন্দেহ আরো বাড়িয়ে তুলছে তা বলার অপেক্ষা রাখেনা। অনেকেই বলছেন হয়তো ব্যক্তিগত ভাবে তারা এই আনন্দ উদযাপন করছেন, তবে সত্যতা কি তা সময়ই জন্য যাবে।

আরো পড়ুন: TRP: প্রকাশিত হলো এই সপ্তাহের টিআরপি তালিকা

Image source-Google

By Torsha