টলিপাড়ার পরিচিত মুখ রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu) এবার ভয়ানক বিপদ থেকে উদ্ধার পেলেন। তাও নিজের উপস্থিত বুদ্ধির জন্য। তার নামে ধরা পড়েছে রণজয়ের নামে এক পার্সেল। যার মধ্যে রয়েছে ১৫টি পাসপোর্ট, এমডিএম (এক ধরনের মাদক), এ ছাড়াও বেশ কিছু বেআইনি জিনিস।

এক প্রতারক চক্রের থেকেই ফোন পান রণজয় (Ranojoy Bishnu)। অভিনেতা ফোনটি পেয়েছিলেন দিন দুয়েক আগে। তবে মঙ্গলবার ঘটনাটি সম্পর্কে জানান।

অভিনেতা বলেন,‘‘মুম্বই থেকে হঠাৎই আমার কাছে ফোন আসে। আমাকে বলা হয়, আমার নামে একটা পার্সেল রয়েছে। যার মধ্যে বেশ কয়েকটি পাসপোর্ট, মাদক এবং কয়েকটি ল্যাপটপ রয়েছে। বলা হয়, পার্সেলের জন্য টাকা দিতে হবে। আমি স্পষ্টই জানাই, ওগুলো আমার জিনিস নয়। তখন আমাকে মুম্বই পুলিশের অন্ধেরি থানার সঙ্গে ফোনে যোগাযোগ করানো হয়। তখনই খানিক আঁচ পাই। গোটাটাই আসলে সাজানো। একেবারে অভিনেতার মতো, মুম্বই পুলিশের অফিসার সেজে আমার সঙ্গে একজন কথা বলেন। ফোনের ও পার থেকে তিনি বলেন, ‘এখনই একটি অ্যাপ ডাউনলোড করে ভিডিয়ো কনফারেন্সে কথা না বললে বড় বিপদ হবে।’ তখনই স্পষ্ট হয়ে যায় গোটাটাই প্রতারণার ফাঁদ।’’ যদিও তার তেমন কোনো ক্ষতি হয়নি। তবে অভিনেতা অনুরোধ করেছেন সকলকে সাবধান থাকার জন্য।

আরো পড়ুন: Recipe: স্বাদ বদলাতে বাড়িতে বানিয়ে নিন মুরগির মুইঠ্যা

Image source-Google

By Torsha