‘আলো ছায়া’ ধারাবাহিকের সেটে শুরু হয়েছিল অর্ণব-ইপ্সিতার প্রেম। তারপর তাদের আইনি বিয়ে হয়। বেশ ভালই চলছিল সংসার। মাঝে দুজনের সম্পর্কে তৈরি হয়েছিল দূরত্ব। তাই ২০২২-এর ডিসেম্বরে সামাজিক বিয়ের কথা পাকা থাকলেও তা পরিণতি পাইনি। কিন্তু মাঝে দুরত্ব মিটলেও তা বেশিদিনের জন্য স্থায়ী হলোনা। অর্ণবের সঙ্গে বিচ্ছেদ থেকে নিজেকে ভালোবাসার জার্নি নিয়ে হিন্দুস্তান টাইমস বাংলার সাথে শেয়ার করলেন ইপ্সিতা (Ipshita Mukherjee)।

ডিভোর্স প্রসঙ্গে অভিনেত্রী জানান, ‘আমরা অনেকদিন ধরেই সেপারেশনে আছি। ডিভোর্সের প্রক্রিয়া চলছে। আমাদের তো সামাজিক বিয়ে হয়নি, রেজিস্ট্রি হয়েছিল। সেইমতো আমাদের মিউচুয়াল ডিভোর্স হচ্ছে, জীবনে এইরকম অনেক কিছুই ঘটে (দীর্ঘশ্বাস)। ওর ভালো চাই। অর্ণব ভালো থাকুক’।

সদ্যই জল থই থই ভালোবাসাতে দেওর-বৌদির চরিত্রে দর্শক দেখেছে অর্ণব-ইপ্সিতাকে (Ipshita Mukherjee)। প্রাক্তন ফের অর্ণবের সঙ্গে কাজ করবেন? কোজাগরীর বড় বউমা বলেন, ‘জল থই থই ভালোবাসাতে কাজ করার সময়ই আমাদের সেপারেশনটা হয়। সেটা আগে হলে হয়ত আমি একসঙ্গে কাজ করতাম না। আমার কাছে কাজ সবার আগে। ওয়ার্ক কমিটমেন্টে ব্যক্তিগত জীবনের প্রভাব পড়ুক সেটা আমি চাই না। অনেক অসুবিধা হলেও, মানসিকভাবে অনেক কষ্ট হলেও কাজের জায়গাটায় কাউকে বুঝতে দিইনি। কাজের জায়গায় একইরকমভাবে থেকেছি। বিচ্ছেদটা আমাদের ব্যক্তিগত বিষয়, কিন্তু সিরিয়ালটা তো চলছে, তাই শো মাস্ট গো অন। আমার জন্য খুব ডিফিকাল্ট ছিল। এই মুহূর্তে যদি কোনও অফার আসে, (একসঙ্গে কাজের) আমি জানি না… সত্যি জানি না’।

আরো পড়ুন: Bhatpara:আবার ভাটপাড়া এলাকায় মিলল তাজা বোমা!

Image source-Google

By Torsha