অর্জুন কাপুরের সঙ্গে পাঁচ বছরের সম্পর্কে ইতি টেনে সেখান থেকে বেরিয়ে এসেছেন মালাইকা আরোরা (Malaika Arora)। এমনকি দুজনের মধ্যে যে বন্ধুত্বের সম্পর্কও আর বজায় নেই তা জানান দিয়েছে অর্জুনের জন্মদিনের পার্টিতে মালাইকার অনুপস্থিতি।

তবে প্রাক্তন স্বামীর সাথে এখনো সম্পর্ক বজায় রেখেছেন মালাইকা। যদিও তার মূল উদ্দেশ্য ছেলের ভালো থাকা। ছেলেকে একসাথে বড় করছেন মালাইকা (Malaika Arora) এবং আরবাজ খান। বিচ্ছেদের পরে বুঝতে পারছিলেন না, কী ভাবে ছেলেকে বড় করবেন। ক্রমশ আরবাজ়ের সঙ্গে সেই বোঝাপড়া তৈরি হয়।

ছেলেকে বড় করে তোলার বিষয়ে মালাইকা বলেন, “যা-ই হয়ে যাক, সৌভাগ্যবশত আমরা ক্রমশ সামঞ্জস্য খুঁজে পেয়েছি। প্রথম দিকে বেশ জটিল ছিল বিষয়টা। কিন্তু জীবন তো এমনই। আমরা বুঝতে পারি, দু’জন প্রাপ্তবয়স্কের মধ্যে যত সমস্যাই থাক, তার প্রভাব যেন সন্তানের উপর না পড়ে। তাই দু’জন মিলে সন্তানকে কী ভাবে বড় করব, তার অনুকূল একটা রাস্তা আমরা খুঁজে বার করি।”

মালাইকা ছেলে সম্পর্কে বলেন, “আমি চাইতাম, আরহান যেন মানুষকে সম্মান করতে শেখে, আর নিজের কাজ নিজে করতে শিখুক, যাতে ওর কোনও অসুবিধা না হয়। আমরা সব সময়ে ওকে শিখিয়েছি, ওকে নিজের জায়গা নিজেই তৈরি করে নিতে হবে। যদিও আমরা সব সময়ই ওর পাশে থাকব।” মালাইকা আরও বলেন, “অনেক সময় শিশুরা ভেবে নেয়, বাবা-মায়ের ক্ষমতা আছে যখন, তাঁরাই সব করে দেবেন। কিন্তু আমরা বুঝিয়েছি, ওর সব দিক দিয়ে স্বাধীন হওয়া জরুরি।”

আরো পড়ুন: Karan Johar: সোনার বিবাহ নিয়ে কি মত প্রকাশ করলেন কর্ণ জোহর?

Image source-Google

By Torsha