বাড়ি ফিরতে চাই!কেরালায় কাজে গিয়ে বাড়ির ঠিকানা হারিয়ে ফেলা বাঁকুড়ার গঙ্গা এবার চাই নিজের বাকি জীবন আবারও গ্রামে কাটাতে।কিন্তু বাঁকুড়ায় বাড়ি কোথায়?৬ থেকে ৭ বছর আগে কাজের জন্য কেরালায় আসেন বাঁকুড়ার গঙ্গা।তবে বর্তমানে স্মৃতি শক্তিহীন হয়ে কেরালার st Stephen’s charitable society অনাথ আশ্রমে রয়েছেন তিনি।

বাড়ি ফিরতে চাই,আবারও দেশের মাটিতে বাকি জীবন কাটাতে চাই,কিন্তু বাড়ি কথায়?কতজন বাড়িতে সদস্য আছে?গ্রামের নাম ছাড়া আর কিছুই বলতে পারেনা অসহায় গঙ্গা।

গঙ্গা জানান,- তার বাড়ি বাঁকুড়ার কোনো এক জায়গায়।কিন্তু কোথায়,এমনকি কতদিন এই কেরালাতে এসেছে কিছুই ঠিক করে বলতে পারেনা সে।

অন্যদিকে,ওই অনাথ আশ্রম থেকে জানা গিয়েছে,- আজ থেকে ৬ – ৭ বছর আগে গঙ্গা আসে কেরালায়।তার মানসিক অবস্থা ভালো ছিল না।এই অনাথ আশ্রমে ছিল সে। এখান থেকে চলছিল তার চিকিৎসা।এখন অনেকটাই সুস্থ।তাই বাড়ি ফিরতে চাই।কিন্তু পরিবার কোথায় থাকে,পরিবারে কতজন সদস্য কিছুই বলতে পারছে না।শুধু জানিয়েছে গ্রাম বাঁকুড়ায়।

তাই আপনাদের মধ্যে কেও যদি বাঁকুড়ার গঙ্গাকে চেনেন আমাদের চ্যানেলের সাথে যোগাযোগ করুন।এছাড়াও যোগাযোগ করতে পারেন কেরালার st Stephen’s charitable society অনাথ আশ্রমে।ফোন নম্বর—9495148042 বা 8086427608 এই দুই নম্বরে যোগাযোগ করতে পারেন।

আর না জানলেও ভিডিওটি বেশি করে শেয়ার করুন যাতে বাঁকুড়ার গঙ্গা শেষ জীবনটা নিজের গ্রামেই কাটাতে পারে।

 

 

আরো দেখুন:Bidhannagar:পঞ্চম তম নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হলো বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডে!