এ যেনো অমর প্রেম!প্রেমের টানে প্রথম বিয়ে ভেঙে প্রেমিকের কাছেই এসে আত্মসমর্পণ প্রেমিকার!দাবি বিয়ে করতে হবে!এই নিয়ে টানা তিন দিন ধরে ধর্নায় তরুণী! হ্যাঁ এমনি অবাক করা কান্ড ঘটেছে মালদা জেলার মানিকচকে!

ওই তরুণীর কাছ থেকে জানা গিয়েছে, দীর্ঘ তিন বছর ধরে চলছিল তাদের প্রেম। শুধু ফোনে নয়, তারা একে অপরের সঙ্গে দেখা সাক্ষাৎও করেছেন একাধিকবার। উভয়ের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্কও গড়ে উঠেছিল,এবং এমনকি তারা একে অপরের সঙ্গে বারবার সহবাসে লিপ্ত হয়েছেন বলেও দাবি করেছেন ওই তরুণী।

কিন্তু বাড়ির চাপে প্রেমিককে ছেড়ে দিয়ে,বছর খানেক আগে তরুণীর অন্যত্র বিয়ে হয় ওই তরণীর। প্রথম পক্ষের স্বামীর সঙ্গে সংসার বেশ ভালোই চলছিল তার।কিন্তু এরমধ্যে আবারও যোগাযোগ শুরু হয় প্রেমিকের সঙ্গে।

তরণীর অভিযোগ,- প্রথম বিয়ের পর গর্ববতীও হয়েছিলেন তিনি। কিন্তু প্রেমিক গর্ভপাত ঘটনার কথা বলে,আর সেই কাজটি নাকি করেও ফেলেন তরণী।এরপর প্রেমিক ডাকে তার বাড়ি।প্রেমের টানে প্রথম বিয়ে তালাক দিয়ে,প্রেমিকের বাড়ি চলে আসে ওই তরণী।তবে ওই তরণী প্রেমিকের বাড়ি আসতেই দেখে উধাও প্রেমিক।

এরপরই অভিযুক্ত যুবকের বাড়ির বাইরেই তিন দিন ধরে ধর্নায় বসে ওই তরণী। তরণীর দাবি,- আমার সংসার নষ্ট হয়েছে। আমি বিয়ে করতে চাই। আমাদের একসঙ্গে কাটানো ঘনিষ্ঠ মুহূর্তের ছবি, কল রেকর্ডিং সমস্ত কিছু আমার কাছ থেকে মোবাইল ছিনিয়ে নিয়ে সমস্ত তথ্য ডিলিট করেছে। এমনকি মারধরও করেছে। গলা টিপে মারার প্রাণে মারার চেষ্টা করেছে বলেও অভিযোগ তুলেছে ওই তরণী। এমনঅবস্থায় প্রেমিকের সঙ্গেই বিয়ে করবেন বলেই স্থির করেছেন এই তরণী।

 

আরো দেখুন:Suicide Case:প্রেমে প্রত্যাখিত হয়ে আত্মহত্যার পথ বেছে নিল এবার এক উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী