বৃস্পতিবার সকাল সকাল নির্বাচনী প্রচার সারলেন পুরুলিয়া (Purulia) লোকসভার বাম সমর্থিত কংগ্রেস প্রার্থী নেপাল মাহাতো।আগামী ২৫ শে মে পুরুলিয়ায় ভোট।আর এই ভোটে এবার পুরুলিয়া লোক সভার বাম সমর্থিত কংগ্রেস প্রার্থী হয়েছেন নেপাল মাহাতো।আর এই ভোটকে পাখির চোখ করে এদিন নির্বাচনী প্রচার সারলেন নেপাল মাহাতো।এদিন পুরুলিয়া শহরের কৈতকা মোড় থেকে সকাল ১০টা নাগাদ শুরু করেন নির্বাচনী প্রচার।সেখান থেকে ৮,৯,১৫ নং ওয়ার্ড সহ বিভিন্ন এলাকায় প্রচার সারেন নেপাল বাবু।

এদিন নেপাল বাবু পৌচ্ছাতেই তাকে ফুলের মালা দিয়ে স্বাগত জানালেন মহিলারা। তারপর সেখান থেকে পুরুলিয়া শহরের বিচ্ছিন্ন এলাকায় নির্বাচনী প্রচার সারেন নেপাল বাবু। এদিন দেখা যায় নেপাল বাবু ওয়ার্ডে আসার আগেই মহিলারা হাতে ফুলের মালা, ফুল নিয়ে দাড়িয়ে আছে কেউ দুয়ারেতো কেউ ছাদে ।

নেপাল বাবু আসতেই উনাকে ফুলের মালা পড়িয়ে, ফুলের ছিটিয়ে সম্বর্ধনা জানান মহিলারা। আবার কোথাও দেখা যায় বিভিন্ন মানুষের অভাব অভিযোগ শুনতে,তো কোথাও দেখা যায় ইন্ডিয়া জোট সরকার এলে কি কি সুবিধা পাবে সাধারণ মানুষ তা সাধারণ মানুষের কাছে তুলে ধরতে।

সব মিলিয়ে এদিনের নির্বাচনী প্রচার কে ঘিরে সকলের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে।আর নেপাল বাবু কে সাধারণ মানুষ কাছে পেয়ে যেভাবে উৎসাহ উদ্দীপনা দেখিয়েছেন তা প্রচারে বেশ ভালোই সারা ফেলবে বলে মনে করা হচ্ছে!

 

 

আরো দেখুন:Bankura:ছেলেকে উচ্চশিক্ষা করানোর জন্য টোটো হাতে ধরেছেন মা!যার লড়াইয়ের সংগ্রাম অবশ্যই অনুপ্রেরণা যোগাবে আপনাদের!