বলিউড যে বারবার প্রিয়াঙ্কা চোপড়াকে কোণঠাসা করেছে এই কথা কারুরই অজানা নয়। তবে সম্প্রতি নিজের পডকাস্টে জানালেন অন্যের বান্ধবীকে ছবিতে কাস্ট করার জন্যেও নাকি বাদ পড়েছিলেন প্রিয়াঙ্কা (Priyanka Chopra)। “শুধু মাত্র আমাদের ভাল পারফরম্যান্সের উপর বিষয়টি নির্ভর করে না। দর্শক কী ভাবে নিচ্ছেন, পরিচালক কী ভাবছেন, কাস্টিং এজেন্টের প্রতিক্রিয়া ইত্যাদির উপর নির্ভর করছে আমি পরের ছবিটা পাব কি না,” বললেন প্রিয়ঙ্কা।

বলিউডে পা রাখার দুই বছর সাফল্যের মুখ দেখেননি প্রিয়াঙ্কা (Priyanka Chopra)। শেষমেষ ভেবেছিলেন অভিনেত্রী হওয়ার স্বপ্ন না দেখে কলেজে ফিরে যাবেন। ইন্ডাস্ট্রিতে কেউ তাঁর সঙ্গে কাজ করতে চাইতেন না। অভিনেত্রীর কথায়, “আমি অনেক প্রত্যাখ্যান পেয়েছি। কোনও ছবির চরিত্রের জন্য আমাকে উপযুক্ত মনে হয়নি তাঁদের। কখনও অন্য অভিনেত্রীরা নির্মাতাদের ঘনিষ্ঠ বৃত্তে থাকায় তাঁরা সুযোগ পেয়েছেন। আবার এমনও হয়েছে, আমার জায়গায় অন্য কারও বান্ধবীকে সুযোগ দেওয়া হয়েছে বলে আমার হাত থেকে ছবি চলে গিয়েছে।”

তবে বর্তমানে নিজের জায়গা বেশ সুন্দর ভাবে তৈরি করে নিয়েছেন প্রিয়াঙ্কা। তিনি বললেন, “প্রত্যাখ্যান মেনে নিয়ে এগিয়ে যেতে হবে। চেষ্টা করে যেতে হবে প্রতিনিয়ত। আমি খুব একটা বিচলিত হই না এই নিয়ে।”

আরও পড়ুন: Recipe: বিকালে চায়ের সাথে বানিয়ে নিন চিকেন পকোড়া

Image source-Google

By Torsha