বিজেপি ছাড়ছেন রুদ্রনীল?প্রার্থীপদ না পেয়ে ক্ষোভ?হঠাৎ কেন হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে এলেন বিজেপি নেতা?লোকসভায় টিকিট না পেয়েই কি এই চূড়ান্ত সিদ্ধান্ত?

দোলের দিন ছন্দপতন! একসঙ্গে দলের একাধিক হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। সূত্রের খবর, সোমবার দুপুরে আচমকা ৬০-এর বেশি হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়েন বিজেপি নেতা। এরপরেই রুদ্রনীলের দল ছাড়ার জল্পনা তীব্র হয়। চর্চা শুরু হয় অভিনেতার লোকসভায় টিকিট না পাওয়া নিয়েও।

প্রসঙ্গত, লোকসভা নির্বাচনে রাজ্যের প্রায় সব আসনে প্রার্থীর নাম ঘোষণা হলেও বিজেপির তরফে নেই রুদ্রনীল ঘোষের নাম। কৃষ্ণনগর, বারাসত, যাদবপুরের মতো লোকসভা আসনে প্রার্থী হিসেবে তাঁর নাম উঠলেও, টিকিট পাননি রুদ্রনীল! শোনা যায়, এর পরেই ‘মনখারাপ’ হয় রুদ্রনীল ঘোষের। কেউ কেউ দাবি করেন, এতদিন দলের জন্য সর্বস্ব দিয়েও টিকিট ‘না পাওয়া’ মানতে পারেননি তিনি!

তবে তার জন্য কি হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করলেন রুদ্রনীল?

এই প্রসঙ্গে বিজেপি নেতা জানিয়েছেন, তাঁকে একাধিক হোয়াটসঅ্যাপ গ্রুপে অ্যাড করা হয়েছিল। যে যেমন পেরেছিল তাঁকে অ্যাড করেছিল। তাতে প্রচুর ভিডিয়ো থাকায় দেখতে দেখতে এক সময় ফোন ভরে যাচ্ছিল। তাই দোলের দিন বাড়িতে থাকার সুযোগ তিনি অবাঞ্ছিত হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেছেন। তবে এখনও তিনি দলের ১০ থেকে ১২ টি গুরুত্বপূর্ণ হোয়াটসঅ্যাপ গ্রুপে রয়েছেন বলেই জানিয়েছেন। একইসঙ্গে তিনি জানিয়েছেন,- তিনি বিজেপিতেই আছেন।

আরো দেখুন:Suvendu Adhikari:বসিরহাটের রেখা পাত্র ও তমলুক কেন্দ্রে অভিজিৎ গঙ্গোপাধ্যায় কে নিয়ে কী বললেন শুভেন্দু অধিকারী!