বর্তমানে এক ঝাঁক উজ্জ্বল নক্ষত্রদের মধ্যে অন্যতম হলো বাবিল খান (Babil Khan), অর্থাৎ ইরফান খানের ছেলে। তার অভিনয় ইতিমধ্যেই মুগ্ধ করেছে হাজার হাজার দর্শককে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিলু বারবারের সেটে শাহরুখ খানের সঙ্গে ( Shah Rukh Khan ) তার সাক্ষাতের কথা স্মরণ করেছিলেন তিনি। শুধু তাই নয়, অভিনেতা জানিয়েছেন কেন তাকে অন্যান্য বলিউড তারকা বাচ্চাদের মতো পার্টিতে দেখা যায় না।

তিনি বলেছিলেন, “আমি এবং বাবা (ইরফান) বিল্লুর বাড়িতে ছিলাম। আমি জানি না আমার কী হয়েছিল। আমি কখনই অনুভব করিনি ‘এই লোকটি শাহরুখ খান।’ আমি তার পায়ে ঝাঁপিয়ে পড়লাম, আমি তখন ছোট ছিলাম। সে কিছু বলল না, সে শুধু আমার মাথায় হাত রেখে আদর করল এবং আমার সাথে হাঁটতে লাগল। আমি তখনও তার পা জড়িয়ে ধরে ছিলাম।”

সাক্ষাত্কারের সময়, বাবিল (Babil Khan) অন্যান্য তারকা বাচ্চাদের মতো পার্টিতে উপস্থিত না হওয়ার বিষয়েও কথা বলেছিলেন। তিনি বলেন, “কারণ আমি স্টার কিড নই। বাবা ( Irrfan Khan ) কোনো দিক থেকেই সমসাময়িক তারকা ছিলেন না। কিন্তু এখন সব আলোচনার কারণে সে হয়ে উঠেছে। সে আলাদা। আমি মাঝে মাঝে পার্টিতে যাই। আমার সামাজিক উদ্বেগ আছে। আমি একা থাকতে পছন্দ করি। আমি কে তা নিয়ে কাজ করতে পছন্দ করি।”

আরো পড়ুন: Recipe: স্বাদ বদলাতে বাড়িতে বানিয়ে নিন দুর্দান্ত চাল পটল

Image source-Google

By Torsha