খরিদ্দার সেজে সোনার দোকানে দুঃসাহসিক চুরি! ফিল্মি কায়দায় গয়না চুরি করে চম্প্ট দুষ্কৃতীদের! তদন্তে নামল উড়িষ্যা ও বাংলার পুলিশ!

দিনে দিনে বেড়েই চলছে চুরির ঘটনা। এবার সিনেমার আঙিনায় খরিদ্দার সেজে সোনার গয়না লুট করলে দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে উড়িষ্যার বর্ডার লাগোয়া চন্দনেশ্বরের রাধা কৃষ্ণ জুয়েলার্স-এর দোকানে। দোকানদার জানান, গতকাল সন্ধ্যাবেলায় একজন খরিদ্দার সেজে সোনার গয়না কিনতে আসে। তারপর বিভিন্ন ধরনের গয়না দেখতে থাকে ‌সেই সঙ্গে দোকানের মালিককে বিভিন্ন অজুহাত দেখিয়ে আরো নতুন নতুন সোনার জিনিস দেখাতে বলে। তখন ওই দোকানের মালিক বড় কাস্টমার ভেবে আরো অন্যান্য সোনার তৈরি জিনিস সামগ্রী দেখাতে শুরু করে। আর যখনই দোকানদার তার দোকান ঘরের ভিতরে প্রবেশ করে তখনই বেশ কিছু গয়না হাতিয়ে নেয় বলে অভিযোগ দোকানদারের । সোনার চেন সহ অন্যান্য সামগ্রী চুরি গেছে বলে জানান দোকান দার।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ।ইতিমধ্যেই চন্দনেশ্বর থানা পুলিশ এবং দীঘা থানার পুলিশ যৌথ ভাবে তদন্ত শুরু করেছে। পুলিশ ওই দোকানদারের বক্তব্য এবং দোকানের সিসি ক্যামেরার ফুটে সংগ্রহ করেছে। ওই সিসি ক্যামেরা ফুটেজ দেখে দুষ্কৃতিকে চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। পুলিশ সূত্রে খবর,দোকানে কাস্টমার সেজে একজন ঢুকলেও বাইরে বেশ কয়েক জন মোটর সাইকেল নিয়ে অপেক্ষা করছিল। গয়না চুরি করার পর ওই মোটর সাইকেল করেই চম্পট দেয় সমস্ত দুষ্কৃতীরা। তবে তারা উড়িষ্যার দিকে গেছে নাকি বাংলার দিকে পালিয়ে এসেছে, মূলত তা নিয়েই তদন্ত চালাচ্ছেন উড়িষ্যা এবং বাংলা থানার পুলিশ আধিকারিকরা।

 

 

আরো দেখুন:Malda:বাড়ির সামনে পৈত্রিক সম্পত্তির রাস্তা দখলকে কেন্দ্র করে তিন ভাইয়ের তুমুল সংঘর্ষের ফলে আহত দুই গৃহবধূ!