‘লোকসভা ভোটে ১২ নম্বর ওয়ার্ড থেকে পাঁচ হাজার ভোটে লিড দেবো’ জনসমক্ষে জানালেন বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডের পৌরপিতা আজিজুল হোসেন মন্ডল।

লোকসভা ভোটের দামামা বেজে গেছে।এরপরেও কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে ও বকেয়ার দাবিতে রেড রোডে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের ডাকে ধর্নায় বসেছেন তৃনমূলের কর্মীরা।আগামী ১০ ই ফেব্রুয়ারি উত্তর ২৪ পরগনা জেলা নেতৃত্বদের এই কর্মসূচিতে সামিল হওয়ার কথা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আর মুখ্যমন্ত্রীর এই উদ্যোগকে সাফল্যমন্ডিত করে তুলতে বুধবার নওপাড়া ষষ্ঠী তলায় এক কর্মীসভার আয়োজন করেন বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন পৌরপিতা আজিজুল হোসেন মণ্ডল এবং বর্তমান পৌরমাতা মমতা মণ্ডল। সেই কর্মীসভা থেকে এদিন লোকসভা ভোটের আগে ১২ নম্বর ওয়ার্ডের দলীয় কর্মীদের চাঙ্গা করতে একাধিক পরামর্শ দেন পৌরপিতা আজিজুল হোসেন মণ্ডল।একইসঙ্গে লোকসভা ভোটে ১২ নম্বর ওয়ার্ড থেকে পাঁচ হাজার ভোটে লিড দেবে বলেও এদিন জানান তিনি।পাশাপাশি আগামী ১০ ই ফেব্রুয়ারি মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে রেড রোডে যে ধর্নার ডাক দিয়েছেন,সেটি সাফল্যমন্ডিত কিভাবে করা যায়,সেই বিষয়েও একাধিক বক্তব্য রাখেন এদিন ১২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন এবং বর্তমান পৌরপ্রতিনিধি।

পাশাপাশি লোকসভা ভোটের নির্বাচনকে সামনে রেখে ১২ নম্বর ওয়ার্ডের প্রত্যেকটি বুথের কর্মীদের হাতে এদিন ভোটার লিস্ট তুলে দেন বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন পৌরপিতা আজিজুল হোসেন মণ্ডল এবং বর্তমান পৌরমাতা মমতা মণ্ডল।

 

 

 

আরো দেখুন:Ranveer Singh: ‘অ্যানিম্যাল’ দেখার পর রণবীর সিংহ ফোন করে কি বলেছিলেন ছবির পরিচালককে?