বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অভিনব উদ্যোগ।স্কুলের পড়ুয়াদের সাথে এবার খেলায় অংশগ্রহণ করেন স্কুলের শিক্ষক-শিক্ষিকারাও।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরনায়, ও সর্বভারতীয় সাধারণ সম্পাদক যুব সমাজের আইকন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রচেষ্টায়,এবং সাংসদ ও বারাসাত সংসদীয় জেলা সভাপতি কাকলি ঘোষ দস্তিদার ও রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জির সহযোগিতায় এবং জেলা পরিষদের সদস্য আফতাব উদ্দিনের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।মেঠোপাড়া ক্রীড়া প্রাঙ্গণে ২৯ শে জানুয়ারি এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে মাদ্রাসা স্কুলের শুধু পড়ুয়ারা না খেলায় অংশগ্রহণ করেন স্কুলের শিক্ষক-শিক্ষিকারাও।একইসঙ্গে এদিন পুরস্কার বিতরণ করা হয়।

এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জি,জেলা পরিষদের সদস্য আফতাব উদ্দিন সহ অন্যান্য বিশিষ্টজনেরা।

এদিনের অনুষ্ঠানের মাধ্যমে হাতিয়াড়া হাই মাদ্রাসা স্কুলের প্রধান শিক্ষক বলেন,- খেলার প্রতি পড়ুয়াদের উৎসাহ বাড়াতেই এই উদ্যোগ।এবং আগামীদিনে এই খেলা আরো বড় করে,অভিনব কায়দায় করা হবে বলেই জানান তিনি।অন্যদিকে এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় উপস্থিত হয়ে এই উদ্যোগের ভুয়সী প্রশংসা করেন বিধায়ক তাপসী চ্যাটার্জী।

 

 

আরো দেখুন:Purulia:সরকারি নির্দেশ থাকার পর চার বছর পেরিয়ে গেলেও আজও শুরু হল না পুরুলিয়ার ঐতিহ্যবাহী বেগুনকোদরের রাস মন্দিরের সংস্কারের কাজ!