বর্তমানে অভিষেক পত্নী আমাদের প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। মাঝে মধ্যেই তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গেলেও এখনো পাকাপাকি ভাবে কোনোরকম খবর শোনা যায়নি। তবে বিয়ের আগে ঐশ্বর্যর যে সলমন খানের (Salman Khan) সাথে প্রেম ছিল তা কারুর অজানা নয়। শোনা যায় প্রেমে থাকাকালীন তার গায়ে হাত তুলেছিলেন সলমন। বিচ্ছেদের পর সকলের সামনে তামাশা তৈরি করেছিলেন তিনি।

তবে জানেন কি বর্তমানে এক ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ঐশ্বর্যর প্রাক্তন হিসেবে নিজের পরিচয় দিয়ে এমন কিছু কথা বলেছেন সলমন যা সত্যিই মনে দাগ কেটে যায়।

তাঁকে প্রশ্ন করা হয়েছিল, এই যে তাঁকে নিয়ে এত কথা, তিনি খারাপ মানুষ, খারাপ প্রেমিক, করেছেন খারাপ ব্যবহার এ নিয়ে কী বলতে চান তিনি? এক সাক্ষাৎকারে সলমন বলেছিলেন, “এত বছর কেটে গিয়েছে। ও এখন অন্য কারও স্ত্রী। আর আমি খুব খুশি যে ও অভিষেককে বিয়ে করেছে। খুব ভাল পরিবারে বিয়ে হয়েছে ওর। ওরা ভীষণ ভাল আছে। একজন প্রাক্তন প্রেমিক হিসেবে আমি তো এটাই চাইব।”

একই অনুষ্ঠানে তাদের দেখা হলেও আজও তারা একে অপরের সাথে কথা বলেন না ঠিকই। তবে একে অপরের প্রতি শ্রদ্ধা এখনো বজায় রেখে চলেছেন তারা। ঐশ্বর্যের বিয়ে হয়ে গেলেও সলমন (Salman Khan ) এখনো বিয়ে করেননি।

আরো পড়ুন: Sundarbans:প্রধানমন্ত্রী সড়ক যোজনা রাস্তা নিম্নমানের সামগ্রী দিয়ে কাজ করার অভিযোগ তুলে,ক্ষোভে ফেটে পড়লেন সুন্দরবনের গ্রামবাসীরা!

Image source-Google

By Torsha