গত বছর ঠিক ২৫শে জানুয়ারি শাহরুখ দীপিকা জুটির পাঠান ব্যাপক সাড়া ফেলেছিল চারিদিকে। এই বছরেও ২৫ জানুয়ারি হৃত্বিক-দীপিকা জুটিকে নিয়ে পরিচালক সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand) আনছেন ‘ফাইটার।
সম্প্রতি নিউজ ১৮কে দেওয়া সাক্ষাৎকারে ফাইটার ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ জানিয়েছেন যে ছবির ট্রেলার ইতিমধ্যেই দেখেছেন শাহরুখ খান।
সিদ্ধার্থ (Siddharth Anand) আনন্দ বলেন, ‘শাহরুখের ফাইটারের ট্রেলার ভালো লেগেছে। আসলে ট্রেলারটি যেদিন মুক্তি পেয়েছিল সেদিনই ওঁর (শাহরুখের) সঙ্গে আমার দেখা হয়েছিল। ভিলেনের চেহারা ও স্টান্টগুলি ওঁর ভালো লেগেছে। ওঁর (শাহরুখের) মতে,  ছবিতে CGI (Computer-generated imagery) এর ব্যবহারে তিনি মুগ্ধ। তবে এটা ঠিক পাঠানের সাফল্য এই ছবি নিয়ে লোকজনের প্রত্যাশা বাড়িয়ে দিয়েছে। আর তাই আমি যদি বলি আমার কোনও টেনশন হচ্ছে না, তাহলে মিথ্যা বলা হবে। আমি প্রতি মুহুর্তে এটা থেকে নিজেকে দূরে রেখে বোঝাচ্ছি, প্রতিটি ছবিই আলাদা। সব ছবিরই নিজস্ব একটা যাত্রাপথ রয়েছে।’
সিদ্ধার্থ  কি মনে করেন ‘ফাইটার’ও পাঠানের মতো একইরকম সাফল্য পাবে? এ প্রশ্নে সিদ্ধার্থ বলেন, ‘এবার এমনটা আশা করি না। পাঠানের সঙ্গে এটা ঘটেছে। এটা আমার কাছে আশীর্বাদ ছিল। তবে আমি চাই না ফাইটারকে কোনও কিছুর সঙ্গে তুলনা করা হোক। আমি চাইনা পাঠান বনাম ফাইটার, এমন একটা যুদ্ধের মতো করে এটাকে দেখা হোক। আমি চাই ফাইটার তার নিজের মতো করে গোটা বিশ্বের কাছে জায়গা তৈরি করুক। কারণ এটা সম্পূর্ণ আলাদা একটা ছবি।’
প্রসঙ্গত, ২৫ জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের মুক্তি পাবে ফাইটার ৷ ছবিতে অভিনয় করেছেন হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন, অনিল কাপুর, অক্ষয় ওবেরয়, করণ সিং গ্রোভার এবং সঞ্জিদা শেখ।
আরো পড়ুন:Satyam Bhattacharya: বিয়ে করলেন সত্যম, কি ছিল বিয়ের মেনুতে?
Image source-Google

By Torsha