কি কান্ড!বছর ৩৫ – এর বিধবা মহিলা ১৮ বছরের যুবককে নিয়ে পালালো!প্রেম,ভালোবাসা,পালানো এই ঘটনা নতুন নয়।অনেকেই পছন্দের মানুষকে কাছের করে নিতে,বাড়িতে না মানলে পালিয়ে সম্পর্কের পরিণতি দেই।কিন্তু এবার যা ঘটনা সামনে এলো চমকে যাওয়ার মতো।বছর ৩৫ – এর বিধবা এক মহিলা এক ১৮ বছর যুবকে নিয়ে পালালো।সম্প্রতি এমনই ঘটনার সাক্ষী থাকলো রাজ্যবাসি।

সূত্রের খবর,গত বছর ডিসেম্বর মাসের ১৫ তারিখে হটাৎ কেরল থেকে কাজ করে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়ে যায় বাদশা সেখ নামে বছর ১৮ এক যুবক।এরপরই ওই যুবকের পরিবারের সদস্যরা কাটোয়া থানায় নিখোঁজ ডায়েরি করেন।

জানা গিয়েছে,পূর্ব বর্ধমান জেলার কাটোয়া এক ব্লকের করজগ্ৰাম পঞ্চায়েতের বাঁধমুড়া গ্ৰামের মাঠপাড়ায় নিখোঁজ ওই যুবকের বাড়ি।নিখোঁজ ওই যুবকের পরিবার সূত্রে জানা গিয়েছে,এক আত্মীয়দের মারফত তারা জানতে পেরেছেন, করজগ্ৰামের বছর ৩৫ – এর পায়েল সেখ প্রেম করার নাম করে,টাকার প্রলোভন দেখিয়ে বাদশা সেখকে নিয়ে গেছে।বাদশাকে ফোন করে পাওয়া যায়নি ফোনও সুইচ অফ রয়েছে তার।এদিকে বিধবা মহিলা পায়েল সেখের ফোনও বন্ধ রয়েছে। এরপরই বাদশার বাড়ির সদস্যরা পায়েল সেখের বাড়িতে যাই।যদিও তাতে বিশেষ লাভ হয়না। অত্যন্ত বাজে ব্যবহার করে তাদের তাড়িয়ে দেওয়া হয় বলে দাবি নিখোঁজ ওই যুবকের পরিবারের সদস্যদের।এখন ছেলে বাদসা কবে বাড়ি ফিরবে সেই আশায় দিন গুনছেন বাড়ির সদস্যরা।

 

আরো দেখুন:Soumitrisha Kundu: সোস্যাল মিডিয়ায় আবারও সৌমিতৃষার পোস্ট ঘিরে জল্পনা, কি এমন লিখলেন তিনি?