সিনেমায় সুযোগ পেয়ে নাকি অহংকারী হয়ে গেছেন সৌমিতৃষা কুন্ডু অর্থাৎ আমাদের প্রিয় মিঠাই রানী। তার বন্ধু তন্বীকে আনফলো করে দেওয়া এই জল্পনাকে আরো কিছুটা উস্কে দেয়। সম্প্রতি ইনস্টাগ্রামে সৌমিতৃষা ভাগ করে নিলেন ‘Friday Reminder’। যেখানে লেখা হয়েছে, ‘সেই সমস্ত মানুষের থেকে দূরে থাকো যারা তোমার থেকে উপকার পেয়েছে, কিন্তু এমন দেখায় যেন তুমি এদের জন্য কিছুই করোনি।’ কার দিকে ইঙ্গিত করলেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)?

শুধু তাই নয়, আরেকটি স্টোরি শেয়ার করে নেন তিনি। যেখানে লেখা রয়েছে, ‘কিছু কিছু মানুষ আছে যারা আমার অতীতে যায় আমার থেকে বেশি। আমি ওখানে আর থাকি না বেবি। পুরো বাড়িটা বিক্রি করে দিয়েছি আমি।’

কদিন আগেই সৌমিতৃষাকে (Soumitrisha Kundu) নিয়ে বিস্ফোরক পোস্ট শেয়ার করে নিয়েছিলেন মিঠাই সিরিয়ালে পার্শ্ব চরিত্রে অভিনয় করা তন্বী। কারও নাম না করেই সপ্তাহখানেক আগে তিনি সামাজিক মাধ্যমে লিখেছিলেন, ‘প্রিয় অভিনেতা/ অভিনেত্রী যখন প্রয়োজন ছিল ফলো করে রেখেছিলেন। এখন অনেক দূর পৌঁছে যাওয়ায় আনফলো করে দেওয়া… পোস্টে আন-কোলাব করে দেওয়া। আরও অনেক দূর পৌঁছন…! জানি নিজের প্রোফাইল নিজের ইচ্ছে, তাহলে এত বছর ফলো করে রেখেছিলেন (কেন)? কোলাব করে রেখেছিলেন (কেন)? যার গায়ে লাগবে তার জন্যই পোস্টটা। তবুও চাইব আরও ভালো হোক, ভগবান মঙ্গল করুক’।

আপাতত এসব কথাকে পাত্তা না দিয়ে বড় পর্দাতেই নিজের কেরিয়ার গড়তে চান সৌমিতৃষা। নিজেকে আরো গ্রুম করে ওজন কমিয়েছেন তিনি। পরবর্তী কোন ছবিতে দেখা যাবে তাকে তা এখন সময় বলবে।

আরও পড়ুন:Neem Phooler Modhu: ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই ক্ষেপে গেলো দর্শক, কিন্তু কেনো?

Image source-Google

By Torsha