অহনা দত্ত বাংলা টেলি জগতের অত্যন্ত পরিচিত মুখ। বর্তমানে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে খলনায়িকার ভূমিকায় অভিনয় করে প্রচুর জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তবে তার বাস্তবের প্রেম জীবন নিয়ে বারবার শিরোনাম হতে হয়েছে তাকে। যার জন্য মূলত দায়ভার তার মায়ের। মেয়ে যার সাথে থাকে তাকে কিছুতেই মেনে নিতে পারেননি তিনি। দীপঙ্কর ডিভোর্সি, তাঁর আর অহনার বয়সের বিস্তর ফারাক।

ফেসবুকে মেয়ের সঙ্গে দীপঙ্করের সম্পর্ক নিয়ে বারবার ক্ষোভ উগরে দিয়েছেন তাঁর মা চাঁদনী। লিখেছেন, তিনি ভুলে যেতে চান, যে তাঁর একটা মেয়ে আছে। তবে এসব নিয়ে কী বক্তব্য অহনা দত্তের প্রেমিক দীপঙ্কর রায়ের? অবশেষে মুখ খুলেছেন তিনি।

দীপঙ্কর রায় (Dipankar Roy) বলেন, ‘আমার অহনাকে ভালো লেগেছিল, কোনওকিছু না ভেবেই ওকে জানিয়েছিলাম। অহনা আমার অতীত জানে, বয়সের ফারাকও জানে। কতবার এসব নিয়ে ওর সঙ্গে মজাও করেছি। তবে ও নিজেই সিদ্ধান্ত নিয়েছিল। মনে করেছিল আমার উপর ভরসা করা যায়। ও সবটা বাড়িতে জানিয়েছিল তবে ওঁরা মানেনি। বাধ্য হয়েই একদিন ও বাড়ি ছেড়ে বের হয়ে এসেছিল। আমি ওকে ওঁর সিদ্ধান্ত নিয়ে বারবার জিগ্গেস করেছি। যে তুই খুশি তো? আমার উপর ভরসা করেছিল সেই কবেই।’

দীপঙ্করের (Dipankar Roy) প্রশ্ন, ‘ও ভালোবেসেছে এটাই অপরাধ? …আমি জানি উনি (চাঁদনী গঙ্গোপাধ্যায়) যা করেছেন হয়ত মায়ের জায়গা থেকে করেছেন, তবে দিনের শেষে এই সম্পর্কটাকে হাস্যকর জায়গায় নিয়ে গিয়েছেন।’ এরপরেও দীপঙ্কর বলেন অহনার মা এমন জায়গায় নিয়ে গেছেন ব্যাপারটা যে অহনা কোনোদিন বাড়ি ফিরে যেতে চাইলেও তাকে ভাবতে হবে। তবে এতকিছুর পরেও কোনো ক্ষোভ না রেখে সব মিটিয়ে নেওয়ার পক্ষেই রয়েছেন দীপঙ্কর।

আরো পড়ুন: Bonny-Koushani: কবে বিয়ে করছেন বনি ও কৌশানী? জানালেন নিজেদের মুখে

Image source-Google

By Torsha