বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় শিশুদের আপ্যায়নে মোহিত রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জি।৮ই জানুয়ারি অর্থাৎ সোমবার ছাড়ানীর সংঘ ও লক্ষণ স্মৃতি সংঘের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।ছাড়ানীর ক্লাব প্রাঙ্গনে এই প্রতিযোগিতার আয়োজন করা হয় এদিন।

দুটি ক্লাবের উদ্যোগে এই প্রতিযোগিতার আয়োজন করা হলেও,মূলত এই খেলার আয়োজক ছিলেন তৃণমূল ছাত্র নেতা রূপক সরকার।

শিশুদের মধ্যে খেলার প্রতি আকৃষ্ট বাড়াতে এদিন ছেলেদের মধ্যে কক ফাইট,দৌড় প্রতিযোগিতা, হাই জাম্প, লং জাম্প এবং মেয়েদের জন্য লাফ দড়ি, চামচ গুলি দৌড়,মিউজিক্যাল চেয়ার এবং ছেলে মেয়ে উভয়ের জন্য বহুরূপী প্রতিযোগিতার আয়োজন করা হয়।এবং অবেশেষে দুই ক্লাবে ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এমনকি প্রথম,দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকারীদেরও সম্মান জানানো হয় এদিনের মঞ্চ থেকে।

আর পুরস্কার বিতরনী এই অনুষ্ঠানে এদিন উপস্থিত ছিলেন, রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জি।

এদিকে এদিন বিধায়ক গাড়ি থেকে নামার সঙ্গে সঙ্গে ঘিরে ধরে শিশুরা অভ্যর্থনা দেন।আর এই দৃশ্য দেখে রীতিমত মুগ্ধ বিধায়ক তাপস চ্যাটার্জি।লজেন্স বের করে কয়েকজন বাচ্চার হাতে তুলে দেন।একইসঙ্গে কয়েকজনের হাতে কম্বল তুলে দেন।

একইসঙ্গে এদিনের মঞ্চ থেকে তাপস চ্যাটার্জি রূপক সরকারের ভুয়সী প্রশংসা করেন।বলেন,- একের পর এক ভালো কাজের মাধ্যমে সর্বদা মানুষের জন্য নিজেকে নিযুক্ত করে রেখেছে রূপক সরকার।যা প্রশংসা করে ওকে ছোট করছি না।আসলে এটাই আমাদের দলের যুব নেতৃত্বদের কাজ হওয়া উচিত।

 

 

 

আরো দেখুন:Ranojoy Vishnu: বছর শুরু হতেই টিআরপি তালিকায় জায়গা করেছে ধারাবাহিক, কি বলছেন রণজয়?