নেট মাধ্যমে হঠাৎই রণিতা দাশ ও সৌম্য মুখোপাধ্যায়ের আদরমাখা ছবি রহস্য ছড়ালো। শুধু তাই নয়, ছবি শেয়ার করে সৌম্য লিখেছেন, “এই কুয়াশা কেটে যাক। এই রহস্যের শেষ হোক, এই শীতে বরফ পড়ুক, সব কিছু ঝলমলিয়ে উঠুক। সবাই মিলে প্রার্থনা করুক আমরা যেন একসঙ্গে ভাল থাকি। আমাদের গল্প সারাজীবনের জন্য সবাই জানুক।” ওদিকে রণিতা (Ranita Das) লিখেছেন, “সারা জীবনের সমস্ত অ্যাডভেঞ্চারের জন্য তৈরি হয়ে থাক। এভাবেই ভালবাসার উদযাপন হোক।”

তবে কি সত্যি তারা প্রেম করছেন? গত বছরেই নিজের ১৪ প্রেমে এটি টেনেছেন রণিতা। এর মধ্যেই কি নতুন প্রেম এলো তার জীবনে? এক ভক্তের রণিতাকে প্রশ্ন, ‘দিদি সৌপ্তিকের সঙ্গে ১৪ বছরের ভালবাসা এভাবে ভুলে কী করে যেতে পারলেন আপনি?” আর একজন লিখেছেন, “তোমাদের বুঝতে পারি না। আজ প্রেম, কাল ব্রেকআপ। বড়ই অদ্ভুত।”

শুধু তাই নয়, রণিতাকে (Ranita Das)এনা নামে ডেকে সৌম্য বলেছেন, “এনা আমি জানি আমি হয়তো তোমার স্বপ্নের রাজপুত্র নই… তবে তুমি শুধু এইটুকুই জানো, আমি আমার মন প্রাণ, শুধু তোমার জন্য রেখে দেব।” ওদিকে রণিতাও তাঁকে উল্লেখ করেছেন ‘গোপু’ হিসেবে, সঙ্গে এক হ্যাশট্যাগ #শুধুভালবেসে।

তবে এইসব কিছুই তাদের নতুন মিউজিক অ্যালবাম প্রচারের ছল। আদপে তারা প্রেম করছেন না। এর আগেও বহুবার ইন্ডাস্ট্রিতে এইভাবে প্রচারের কৌশল ব্যবহার করতে দেখা গেছে। যদিও নেটিজেনদের মধ্যে অনেকেই বিশ্বাস করে নিয়েছিলেন যে তারা প্রেম করছেন।

আরো পড়ুন: Idhika Paul: খাদানে অভিনয়ের সুযোগ পেয়ে কি বললেন ইধিকা?

Image source-Google

By Torsha