টলিপাড়ায় বেশ কয়েকদিন ধরেই প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে রণজয় বিষ্ণু আর মিশমি দাসকে নিয়ে। সোশ্যাল মিডিয়ায় তাদের নিয়ে প্রায়ই নানারকম চর্চা হচ্ছে। কিন্তু আদেও কি এই খবর সত্যি? কি বলছেন মিশমি (Mishmee Das)?

হিন্দুস্তান টাইমস বাংলাকে মিশমি জানালেন, ‘কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে আমরা ভাই-বোন। সবেমাত্র ৩ দিনের শ্যুট হয়েছে। কাজে এসেই জানতে পারি রণজয় বিয়ে বাড়িতে যাবে। এরপর বিয়ে বাড়ি গিয়ে এমন নয় দুজন সারাক্ষণ কথা বলেছি, এটা সম্পূর্ণ ভুল কথা। আমি আমার বন্ধুদের সঙ্গে ছিলাম, ও ওর বন্ধুদের সঙ্গে।’

‘আসলে সবে একটা ধারাবাহিক শুরু হচ্ছে। যেখানে আমার আর ওর চরিত্রটা ভাই আর বোনের। এসব খবর দর্শকদের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। আর আমি চাই না সেটা হোক’, আরও জানালেন মিশমি।

কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিক আসছে জি বাংলায়। এই প্রথম জুটি বাঁধতে চলেছেন শ্বেতা ভট্টাচার্য আর রণজয় বিষ্ণু। আর এই সিরিয়ালে রণজয়ের বোনের চরিত্রে দেখা যাবে মিশমিকে। চরিত্রের নাম ‘রোহিনী’। মিশমি (Mishmee Das) জানালেন, ‘রোহিনী খুব পজিটিভ একটা মেয়ে। নারীবাদী। মিশমির সঙ্গে এই রোহিনীর অনেকগুলো মিল আছে। ও মনে করে, মেয়েদের জীবনে এগিয়ে যেতে বা খুশি থাকতে সবসময় পুরুষের দরকার হয় না। পজিটিভ একটা চরিত্র। অনেকদিন পর এরকম একটা চরিত্রে কাজ করব। আশা করব দর্শকদের খুব ভালো লাগবে এই ধারাবাহিক।’

রনজয়ের সাথে প্রেম নিয়ে জিজ্ঞেস করলে মজা করেই জবাব দেন, ‘আমি সিওর মিশমি জানলে আলট্রা শক পাবে। জানি না ও প্রেম করে কিনা! তবে প্রেম করলে আমি নিশ্চিত রেগে যাবে’।

আরো পড়ুন: Weather Update: কলকাতায় বাড়লো তাপমাত্রা!

Image source-Google

By Torsha