বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন পৌরপিতা আজিজুল হোসেন মন্ডল এবং বর্তমান পৌরমাতা মমতা মন্ডলের উদ্যোগে পিকনিকের আদলে উৎসবের মেজাজে নওপাড়া ষষ্ঠী তলায় দুয়ারে সরকার শিবির।

শিবিরে সবরকম সুযোগ সুবিধা সাধারণ মানুষ পাচ্ছে কিনা খতিয়ে দেখলেন ১২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন এবং বর্তমান পৌর প্রতিনিধির সাথে রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জি।

প্রসঙ্গত,মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে ১৫ ই ডিসেম্বর অর্থাত্‍ শুক্রবার থেকে শুরু হয়েছে রাজ্য জুড়ে অষ্টম পর্যায়ের দুয়ারে সরকার শিবির।যা চলবে আগামী ৩০ শে ডিসেম্বর পর্যন্ত।

আর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই উদ্যোগকে মান্যতা দিয়ে শুক্রবার বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন পৌরপিতা আজিজুল হোসেন মন্ডল এবং বর্তমান পৌরমাতা মমতা মন্ডলের উদ্যোগে নওপাড়ার ষষ্ঠী তলায় আয়োজন করা হয় এই দুয়ারে সরকার শিবিরের।একইসঙ্গে এদিনের এই শিবিরের মাধ্যমে মাধ্যমিক পরীক্ষার্থীদের হাতে টেস্ট পেপার তুলে দেওয়া হয়।

প্রাক্তন এবং বর্তমান পৌর প্রতিনিধি ছাড়াও এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন,রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জি,তৃণমূল কংগ্রেসের ওয়ার্ড সভাপতি তাপস চক্রবর্তী সহ অন্যান্য বিশিষ্টজনেরা।

 

আরো দেখুন:Malda:বিল না মেটানোয় স্বামীকে ছাড়ছে না নার্সিংহোম,দুয়ারে দুয়ারে ঘুরছেন শাশুড়ি ও মা