অবশেষে টলিউডের মোস্ট হ্যান্ডসাম ব্যাচেলর পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chattopadhyay) বিয়ে। বিদেশিনী বন্ধু ইকার সাথে দূরত্ব বাড়ানোর পরেই সঙ্গীতশিল্পী ও সমাজকর্মী এবং মানসিক স্বাস্থ্যকর্মী সমাজকর্মী পিয়া চক্রবর্তীর সাথে তার সম্পর্ক গড়ে ওঠে। যদিও তার অপর পরিচয় তিনি অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। খুব সাধারণভাবে নিজেদের বিয়ে সারবেন তারা।

কিন্তু বিয়ে করে যেনো এক ঝামেলাতেই পড়েছেন এই নব দম্পতি। অনুপম রায়ের সাথে বিচ্ছেদের পর পরমব্রতর (Parambrata Chattopadhyay) সাথে পিয়ার সংসার পাতা নিয়ে ট্রোলিং-এর শেষ নেই। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখার উপায় নেই। চারিদিকে মিমের ছড়াছড়ি। এবার এই সবকিছু নিয়েই মুখ খোলেন পরমব্রত (Parambrata Chattopadhyay)।

সংবাদমাধ্য়মের কাছে অভিনেতা জানালেন, ” বিয়ের পর অদ্ভুত পরিস্থিতির মধ্যে রয়েছি। যা বোঝানো সম্ভব নয়। একদিকে যেমন বিয়ের কারণে, শুভকামনা ও আমাদের বিবাহিত জীবন সুখী হওয়ার শুভেচ্ছা আসছে। অন্যদিকে, আমাকে আর পিয়াকে নিয়ে কটাক্ষের বন্যা। এই ঘটনায় কী প্রতিক্রিয়া দেওয়া উচিত, তা বুঝতেই পারছি না।কারণ আমি ট্রোলিং ফলো করি না। এত সময় আমার নেই। তার পর বাইরে ঘুরতে গিয়েছিলাম খুব ভালো সময় কাটিয়েছি। সবেমাত্র ফিরেছি। তবে সবকিছুকেই আমি খুব স্পোর্টিংলি নিয়ে থাকি।”

আরো পড়ুন: Aishwarya Rai Bachchan: মা হিসেবে কেমন ঐশ্বর্য? জানালেন অভিষেক

Image source-Google

By Torsha