শোনা যাচ্ছে নাকি ছাড়াছাড়ি হতে চলেছে ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) ও অভিষেকের। যদিও এমন গুঞ্জন আগে বহুবার উঠলেও তা ভুল প্রমাণ করেছেন এই তারকা দম্পতি। তবে এবার নাকি এই ঘটনা একেবারে সত্যি হতে চলেছে। বচ্চন পরিবারের সাথে দূরত্ব বেড়েছে ঐশ্বর্যের। এর মাঝেই ভাইরাল হলো অভিষেক বচ্চনের একটি পুরনো সাক্ষাৎকার। যেখানে মা হিসেবে ঐশ্বর্য কেমন তা নিয়ে ভুয়সী প্রশংসা করেছেন অভিষেক।

২০১৭ সালে ঐশ্বর্যার প্রশংসা করে অভিষেক বলেন, ‘‘মা হিসেবে ঐশ্বর্যা শ্রেষ্ঠ, আমার চোখে ও ‘সুপারমম’। আরাধ্যার জন্মের পর থেকে গোটা সময়টা মেয়েকেই দিয়েছে। একটা দিনের জন্য কোনও অভিযোগ করতে শুনিনি। তবে মেয়ে হওয়ার পর যখন ওর বেশ কিছুটা ওজন বৃদ্ধি পায়। সেই সময় লোকের কটু কথা শুনলে আমার খারাপই লাগত।’’

আরধ্যা জন্ম নেওয়ার পর থেকেই সারাক্ষণ সময় দিয়েছেন অভিনেত্রী তার মেয়েকে। সর্বদাই মায়ের সাথে দেখা গেছে ছোট আরাধ্যাকে। এমনকি এখনো যেখানেই মা সেখানেই মেয়েকে দেখা যায়। তার জন্মের পর থেকে অনেক কাজ কমিয়ে দিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। তাই এই প্রশংসা তার সত্যিই প্রাপ্য।

আরো পড়ুন: Duare Sarkar:১৫ ডিসেম্বর থেকে ফের শুরু হচ্ছে দুয়ারে সরকার ক্যাম্প! কোন কোন প্রকল্পগুলিতে জোর দেবে রাজ্য সরকার?

Image source-Google

By Torsha