ছোট পর্দা থেকেই হঠাৎ বড় পর্দার হাতছানি। আগামী ক্রিসমাসে বড় পর্দায় আসতে চলেছেন সৌমিতৃষা কুন্ডু, তাও আবার দেবের নায়িকা হয়ে। আর তাই কি অহং বোধ এসেছে নায়িকার মধ্যে? সম্প্রতি অভিনেত্রীর দেওয়া একটি সাক্ষাৎকার নিয়ে এমনটাই মতামত সকলের।

এরপর নায়িকা নিজের মন্তব্যের সাফাই পেশ করেন ফেসবুকে। কিন্তু ঘন্টাখানেক পড়েই পোস্টটি মুছে পেলেন। যদিও ততক্ষণে সৌমিতৃষার (Soumitrisha Kundu) পোস্টের স্ক্রিনশট ভাইরাল।

মিঠাই রানি লেখেন-‘ছোট করে যে লেখাটি প্রথমে আছে সেটাই আমার মুখের কথা। ‘এত নাম, খ্যাতি আর পরের কোনও কাজে ‘পাব’ কিনা জানি না!’ এরপর সৌমিতৃষা আরও লেখেন-‘আমি বিগত তিনবছর যে ভালবাসা,নাম,খ্যাতি পেয়েছি ,তার দৌলতে বহু ইন্টারভিউ দেওয়ার সুযোগ পেয়েছি , আর বরাবর সবখানেই যা উওর দিয়েছি , জানি এই ডানপাশের হেডলাইনের সাথে মিল পাচ্ছেন না! এটা ওই মশলা মিশ্রিত যা হয় আর কী ! মশলা ঝেরে আসল ‘জোয়ান’টা নিজেরাই বার করেছেন দেখলাম,আপনারা যে আমাকে এত ভালবাসেন , আর কোনটা আমি বলতে পারি আর কোনটা না সেটা বোঝেন , তার জন্যে আমি কৃতজ্ঞ ! যাই হোক শীত পড়েছে কেউ মশলা খাবেন না, লাইট আর হেলথি খান আর ২২ ডিসেম্বর সপরিবারে প্রধান দেখুন আর আমাকে এইভাবেই ভালোবাসুন’।

ওই সাক্ষাৎকারে ছোটপর্দার সাফল্য বড়পর্দায় ধরে রাখতে হলে কি করতে হবে?জবাবে সৌমিতৃষা (Soumitrisha Kundu) বলেন- ‘ছোট পর্দায় আমার মতো আর কেউ স্টার হতে পারবে কি না সন্দেহ….প্রধানের শ্যুটিংয়ের সময় একবার ভারতলক্ষ্মী স্টুডিওতে গিয়েছিলাম,যেখানে মিঠাইয়ের শ্যুটিং হত। দারোয়ান জানান প্রতিদিন আমার সঙ্গে দেখা করতে ৫০-৬০ জন অপেক্ষা করতেন। মিঠাইয়ের জন্য আমি বাংলাদেশ থেকে উপহার হিসেবে সোনার হার পেয়েছি। আমার জন্মদিনে নৈহাটি বড় মায়ের কাছে পুজো দেওয়া হয়। অসুস্থ হলে কেউ নামাজ পড়েছেন,কেউ মন্দিরে আমার ছবি নিয়ে গিয়ে পুজো দিয়েছেন। তবে আমি মিঠাইয়ের যাবতীয় স্টারডম ছেড়েই রুমি হয়েছি।’

এরপরেও সৌমিতৃষা বলেন আগের কাজ নিয়ে বসে থাকলে তার মধ্যে অহংকার আসতে পারে। তাই প্রথম থেকে শুরু করতে চান তিনি। কিন্তু অহংকার ত্যাগের কথা বলার পরেও শেষ পর্যন্ত তার কপালে জুটল অহংকারীর তকমা। কিন্তু নিজের পক্ষে সাফাই দিয়েও কেনো তা মুছলেন অভিনেত্রী? তার উত্তর আপাতত কারুর কাছে নেই।

আরো পড়ুন: Anushka- Virat: বিয়ের আগে পাত্রের নাম গোপন করেছিলেন অনুষ্কা, কিন্তু কেনো?

Image source-Google

By Torsha