বিজেপি কর্মীদেরকে মারধরে অভিযোগ এবার তৃণমূলের পঞ্চায়েত সদস্যের স্বামীর বিরুদ্ধে!রাস্তা অবরোধ বিজেপির, পুলিশ ব্যবস্থা না নিলে অভিযুক্ত তৃণমূল নেতাকে গাছে পিঠ মোড়া দিয়ে বাঁধার হুমকি জেলা বিজেপি সভাপতির।চাঞ্চল্য কলমবাগান এলাকায়!

সূত্রের খবর, উত্তর ২৪ পরগনার বনগাঁ থানার গাড়াপোতা গ্রাম পঞ্চায়েতের কলমবাগান এলাকায় কুন্দিপুর গ্রামের পঞ্চায়েত সদস্যা সীমা পান্ডে সার্মার স্বামী অভিজিৎ শর্মার বিরুদ্ধে দুই বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ।এরপরই বনগাঁ বাগদা লিসড়কের কলমবাগানে পথ অবরোধ করে বিক্ষোভ দেখালো বিজেপি কর্মী সমর্থকরা।

অভিযোগ, রবিবার রাতে দলীয় কর্মসূচি সেরে ফিরছিলেন প্রণব ঘোষ এবং তন্ময় বিশ্বাস নামে দুই বিজেপি কর্মী। সেই সময় কুন্দিপুর গ্রামের পঞ্চায়েত সদস্যা সীমা পান্ডে শর্মার স্বামী অভিজিৎ শর্মা তাদের উপর অতর্কিত হামলা চালায়। ঘটনার পর অভিযুক্ত অভিজিৎ শর্মার বিরুদ্ধে বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন আক্রান্ত বিজেপি কর্মী।এরপরই এই ঘটনাকে কেন্দ্র করে এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়ায়।

ঘটনার প্রতিবাদ জানিয়ে সোমবার দুপুরে কলমবাগান বাজারে বনগাঁ বাগদা রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী সমর্থকেরা। এদিনের এই পথ অবরোধে হাজির ছিলেন বনগাঁ সাংগঠনিক জেলা বিজেপি সভাপতি দেবদাস মন্ডল। পুলিশ ৪৮ ঘণ্টার মধ্যে ব্যবস্থা না নিলে বনগাঁ থানা ঘেরাওর হুমকি দিয়েছেন জেলা সভাপতি। এখন এই ঘটনা কোন দিকে মোড় নেয় সেটাই দেখার!

 

 

আরো দেখুন:Suvendu Adhikari:মুখ পুড়ল শুভেন্দুর, এগরা সমবায় নির্বাচনে শুভেন্দুর জেলায় ফের তৃনমূলের কাছে ধরাশায়ী গেরুয়া শিবির