স্টার জলসার সিরিয়ালগুলোর মধ্যে খুব অল্প দিনেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল “মেয়েবেলা”। ডোডো আর মৌয়ের জুটি মন কেড়েছিল সকলের। তাই এবার ডোডো ও মৌ ভক্তদের জন্য সুখবর। আবারও স্বীকৃতি (Swikriti Majumdar) ও অর্পণকে একসাথে ধরা দেবেন জুটি হিসেবে। তবে কোনো সিরিয়ালে নয়, ওয়েব সিরিজে। নতুন এই ওয়েব সিরিজ মুক্তি পাবে ক্লিক (Klikk) ওটিটি প্ল্যাটফর্মে যার নাম ‘রাজা রানী রোমিও’। তবে অর্পণ ও স্বীকৃতি ছাড়াও সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন জয়জিৎ বন্দোপাধ্যায় (Joyjit Banerjee), রাতাশ্রী দত্ত।

ইন্ডাস্ট্রিতে বহু বছর কাটিয়ে ফেললেও সিরিজে সেভাবে দেখা যায়নি জয়জিৎকে। এই প্রথম বার ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে তাঁকে। সিরিজ়টির কেন্দ্রে রয়েছে একটি রোম্যান্টিক থ্রিলারের গল্প।

আনন্দবাজার অনলাইনকে জয়জিৎ (Joyjit Banerjee) বললেন, “আসলে ইন্ডাস্ট্রিতে তো লবির লোক না হলে সিরিজ়, সিনেমায় কাজের তেমন সুযোগ আসে না। অনেক পরিচালক ভাবেন সিরিয়ালের অভিনেতারা সিরিজ় বা বড় পর্দায় অভিনয় করতে পারবেন না। তবে জয়দীপের সঙ্গে কাজ করে আমি আপ্লুত। চমৎকার পরিচালক। ঝাড়খণ্ডের বিভিন্ন জায়গায় শুটিং করেছি। চরিত্রটা এখনই খোলসা করব না। দেখে বলতে হবে কেমন হয়েছে।”

আরো পড়ুন: Ranbir Kapoor: আলিয়া দ্বিতীয় স্ত্রী, তবে প্রথম বউ কে? জানালেন রণবীর নিজেই

Image source-Google

By Torsha