পড়াশোনায় আরও উৎসাহিত করতে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা জানিয়ে শুভেচ্ছা জানালেন বিধাননগর পৌর নিগম ১২ নম্বর ওয়ার্ডের বর্তমান ও প্রাক্তন কাউন্সিলর।একইসঙ্গে ১২ নম্বর ওয়ার্ডের মধ্যে মাধ্যমিকে সর্বোচ্চ বেশি নম্বর অর্জনকারী কৃতি ছাত্রীকে সোনার আংটি পরিয়ে দিয়ে বিশেষভাবে সংবর্ধনা জানালেন বিধায়ক তাপস চ্যাটার্জি।

প্রতিবছরই মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক কৃতি ছাত্র ছাত্রীদের বিশেষ ভাবে সংবর্ধনা জানিয়ে তাদের মনোবল আরো বাড়ানোর চেষ্টা করেন বিধাননগর পৌর নিগম ১২ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মমতা মণ্ডল ও প্রাক্তন কাউন্সিলর আজিজুল হোসেন মণ্ডল।এবছরও অন্যথা হলো না।

রবিবার সন্ধ্যায় আটঘরা অবৈতনিক স্কুলের মাঠে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক কৃতি ছাত্র ছাত্রীদের সম্বর্ধনা জ্ঞাপন এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সম্বর্ধনা জ্ঞাপন এই অনুষ্ঠানে এদিন ১২ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মমতা মণ্ডল এবং প্রাক্তন কাউন্সিলর আজিজুল হোসেন মণ্ডল ছাড়াও উপস্থিত ছিলেন রাজারহাট নিউ টাউনের বিধায়ক তাপস চ্যাটার্জি, মেয়র পরিষদ আরাত্রিকা ভট্টাচার্য,৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নন্দিনী ব্যানার্জী সহ বিশিষ্টজনেরা।

সকলের উপস্থিতিতে এদিনের এই অনুষ্ঠানের মাধ্যমে পড়ুয়াদের ব্যাগ,পেন এবং মিষ্টি দিয়ে সংবর্ধনা জানানো হয়। একইসঙ্গে পড়ুয়াদের উৎসাহিত করতে ১২ নম্বর ওয়ার্ডের মধ্যে মাধ্যমিকে সর্বোচ্চ বেশি নম্বর অর্জনকারী ছাত্রীর হাতে আংটি পড়ানোর ব্যবস্থা করা হয়।রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জি সেই আংটি নিজে পরিয়ে দেন কৃতী ওই ছাত্রীর হাতে।পাশাপাশি দ্বিতীয় স্থান অধিকারীকেও বিশেষ উপহার দিয়ে বিশেষ ভাবে সম্মান জানানো হয় এই অনুষ্ঠান মঞ্চ থেকে।

অন্যদিকে এই অনুষ্ঠানের মাধ্যমে এদিন ঘোষণা করা হয় পরের বছর অর্থাৎ ২০২৪ সালে মাধ্যমিকে সর্বোচ্চ নম্বর অধিকারীর সাথে, উচ্চমাধ্যমিক পরীক্ষায় সর্বোচ্চ নম্বর অধিকারীকে আংটি দিয়ে সংবর্ধনা জানানো হবে।

সব মিলিয়ে এদিনের অনুষ্ঠানকে কেন্দ্র করে সকল পড়ুয়াদের মধ্যে বাড়তি উন্মাদনা ছিল।যা অনুষ্ঠানকে আরো আলোকিত করে তুলেছিল এদিন।

 

 

আরো দেখুন:৭ শতক বিতর্কিত জমি দখল নিয়ে রাজনৈতিক যুদ্ধ বিজেপি-তৃণমূলের!কবে মিলবে এর সুরাহা?